বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বরুড়ায় গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

Muktir Lorai / ২০৫ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বৃহস্পতিবার, ১৪ জানুয়ারি, ২০২১

মোঃ মহিবুল্লা ভুঁইয়া বাবুল, বরুড়া প্রতিনিধিঃ কুমিল্লা জেলার বরুড়া উপজেলায় মিন্টু নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।
নিহত নান্টু মিয়া পিরোজপুর জেলার সৌরভ থানার বেঝকাটি গ্রামের মাজহার শেখের ছেলে।

আজ ১৪ জানুয়ারি বৃহস্পতিবার সকাল ১১ টায় বরুড়ার অফিস পাড়ার জহির ভিলায় এ আত্মহত্যার ঘটনা ঘটে।

ঘটনার বিবরণে জানা যায় মিন্টুর বড় ভাই সস্ত্রীক জহির বিলার তৃতীয় তলায় বাসা ভাড়া নেয়। তার বড় ভাই বরুড়া বাজারের লেবার হিসেবে এবং স্ত্রী কুমিল্লা ইপিজেডে চাকরি করে।

গত মাসে মিন্টু সস্ত্রীক বড় ভাইয়ের বাসায় উঠে। মিন্টুর বাড়িতে অনেক টাকা ঋণ ছিল বলে জানা যায়। তার নিয়মিত কাজ না করা এবং ঋণ থাকায় বড় ভাই তাকে গতকাল রাত্রে বকাবকি করে।
এই অভিমানে মিন্টু ও তার স্ত্রী গতকাল রাত্রে খাওয়া খাইনি। সকালবেলা বড় ভাই কাজে এবং স্ত্রী ইপিজেডে চাকরি তে চলে যায়। এ অবস্থায় মিন্টু এবং তার স্ত্রীই বাসায় ছিল।
বৃহস্পতিবার সকালে মিন্টু স্ত্রীর কাছে ভাত খেতে চাইলে স্ত্রী রাগ করে নিজে খাওয়ার কথা বলে পাশের রুমে ঘুমিয়ে পড়ে। এরই মাঝে কোন এক সময় মিন্টু নিজের লুঙ্গি গলায় লাগিয়ে ও তার স্ত্রীর ওড়না পরে বাসার পাখার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »