বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বরুড়ায় আলো পাঠাগার ও সংগঠনের উদ্বোধন

Muktir Lorai / ১৭২ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শুক্রবার, ৪ ডিসেম্বর, ২০২০

বরুড়া প্রতিনিধিঃ
কুমিল্লার বরুড়া উপজেলার ৩নং উঃ খোশবাস ইউনিয়নের কেমতলী (পঃপাড়া) গ্রামের আলো পাঠাগার ও সংগঠনের উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার(৪ ডিসেম্বর) বেলা ১১টায় বরুড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আনিসুল ইসলাম কেমতলী আলো পাঠাগার ও সংগঠনের উদ্বোধন করেন।
এ সময় আলো পাঠাগার ও সংগঠনের সৌজন্যে কেমতলী গ্রামের চার মেধাবীকে একেএইচ গ্রুপে চাকুরির নিয়োগ পত্র হাতে দেন বরুড়া উপজেলা নির্বাহী অফিসার।

অনুষ্ঠানে মিজানুর রহমানের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন,বরুড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার মজুমদার,৩নং উঃখোশবাস ইউনিয়নের চেয়ারম্যান নাজমুল হাসান সরদার,বরুড়া আ’লীগের যুগ্ন সাধারন সম্পাদক আব্দুল ওয়াদুদ অদুদ,একেএইচ গ্রুপের চেয়ারম্যান ও কেমতলী গ্রামের সন্তান আনিসুল ইসলাম,বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ জামিল ছিদ্দিকী ভূইয়া, হাবিবুর রহমান,মহিউদ্দিন, নোমান,সাহাদাৎ হোসেনসহ আরো অনেকে এই এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »