বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বরুড়ায় একদিনে করোনায় সর্বোচ্চ ১০৯ জন আক্রান্ত, উপসর্গ নিয়ে ৭ জনের মৃত্যু

Muktir Lorai / ৫১৬ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শনিবার, ৩১ জুলাই, ২০২১

মোঃ ইলিয়াছ আহমদ, বরুড়াঃ কুমিল্লার বরুড়া উপজেলা ৩১ জুলাই করোনা ও উপসর্গ নিয়ে ৭ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এছাড়া একই দিনে বরুড়া উপজেলা সর্বোচ্চ ১০৯ জন করোনায় আক্রান্ত হয়েছে।
জানা যায়, করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে, নয়নতলা গ্রামর সালেহা বেগম, গালিমপুর গ্রামের মোঃ মমতাজ উদ্দিন, ও বরুড়া ঠিকানায় মইনুল হাসান, আবুল হোসেন। উপসর্গ নিয়ে মারা যায়, আবদুল হক, নুরুল ইসলাম ও শামসুন্নাহার।
যে সকল গ্রামে করোনায় আক্রান্ত রোগী রয়েছে সে সকল গ্রামের নাম উল্লেখ করছি, বরুড়া বাজার ও বরুড়া গ্রামে ৩২ জন, আড্ডা গ্রামে ২০ জন, বড় হরিপুর ৪ জন, শাকপুর ৪ জন, ২ জন করে আক্রান্ত আছেন, দেওড়া, দিঘলগাও, খলারপাড়, সাহারপদুয়া, ডিমডোল। ১ জন করে আক্রান্ত হয়েছে, শিকারপুর, বিজয়পুর, নয়নতলা, লক্ষীপুর, মহিদপুর, নবীপুর, কেমতলী, লতিফপুর, গোবিন্দপুর, পয়ালগাছা, ওরাইন, মহিচাইল, তলাগ্রাম, চৌওরী, আকুসার, মুড়াকোটা, দং চর্থা, কৃন্ষপুর, বড় লক্ষীপুর, ভৌওরী, পদুয়া, গামারুয়া, পদুয়া, কামেড্ডা, ফলকামুড়ি, ভাতেশ্বর, অলিতলা, ভংগুয়া, ঝলম, শালুকিয়া, ছোট বারেরা, ঘোস্পা, নারায়নপুর, রাজামারা, ছোট ভাতুয়া।
আজ বরুড়া বাজারে প্রশাসনের ভুমিকা প্রশংসনীয় ছিলো। যারা দোকান হাঁপ সাটার খুলে দোকানদারী করেছে এমন কি যারা দোকানের সামনে দাড়িয়ে ছিলো এমন অনেক দোকানদার কে থানায় নিয়ে কয়েক ঘন্টা আটক করে রাখে। পরে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আনিসুল ইসলাম সামান্য জরিমানা করে ছেড়ে দেন। পুলিশ প্রশাসনের এ কাজকে সাধুবাদ জানিয়েছে বরুড়ার সুশীল সমাজ। এর পর থেকে বাজারের সকল দোকান পাট বন্ধ হয়ে যায়।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »