শিরোনাম
খুলনায় দুই খালাতো বোনকে গন-ধর্ষণের অভিযোগে আটক-৩ পাথরঘাটা অস্বাভাবিক আকৃতি নিয়ে শিশুর জন্ম শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন: অগ্রযাত্রায় বাংলাদেশ দাউদকান্দিতে দুর্বৃত্তদের হামলায় সাংবাদিক গুরুত্বর আহত বিএনপির পায়ের নিচে মাটি নেই… কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক লাকসামে রোবটিক্স ও প্রোগ্রামিং রিফ্রেসার্স প্রশিক্ষণ কর্মশালা বালিয়াডাঙ্গীর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে দুদকে তলব কুমিল্লা সিটি নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী রিফাত ও বর্তমান মেয়র সাক্কুসহ ৬ জন মনোনয়ন ফরম সংগ্রহ নারীদের রাজনৈতিক নাগরিক সচেতনতা কার্যক্রম সভা অনুষ্ঠিত ভোলায় হাসপাতালের নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বরুড়ায় একদিনে ৬৮ জন করোনায় আক্রান্ত

Muktir Lorai / ২৪৭ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বুধবার, ৪ আগস্ট, ২০২১

মোঃ ইলিয়াছ আহমদ, বরুড়াঃ কুমিল্লার বরুড়া উপজেলা ৪ আগষ্ট ২১ ইং করোনায় আক্রান্ত হয়েছে ৬৮ জন। হাসপাতাল সুত্রে জানা যায়, প্রতিদিন করোনার আক্রান্তের হার বৃদ্ধি হচ্ছে। ৪ আগষ্ট যারা আক্রান্ত হয়েছে তাদের গ্রামের নাম উল্লেখ করছি। বরুড়া বাজার ও গ্রামে আক্রান্ত হয়েছে ১৫ জন, বড় ভাতুয়া গ্রামে ৩ জন, লতিফপুর ৩ জন, ২ জন করে আক্রান্ত হয়েছে, করিয়াগ্রাম, চিতড্ডা, দেওড়া, ফলকামুড়ি, ছোট তুলাগাও, আদ্রা, তলাগ্রাম, আরিফপুর, পয়ালগুচ্ছ, ১ জন করে করোনায় আক্রান্ত হয়েছে, মেড্ডা, সুদ্রা, ঝাপুয়া, আলোকদিয়া, নলুয়া, পেরুল, মহিদপুর, গামারুয়া, সিংগুর, আমড়াতলী, পেরপেটি, ভাতেশ্বর,
খলারপাড়, মুগুন্দপুর, গোবিন্দপুর, লক্ষীপুর, ঝলম, নয়নতলা, হুরুয়া, গালিমপুর, শুশুন্ডা, জোড়পুকুরিয়া, খাজুরিয়া, ধেরেরা, পাঁচপুকুরিয়া ও অর্জুনতলা।
বরুড়া উপজেলা করোনা রোগীর প্রাদুর্ভাবের কারনে উপজেলা দু’এক জায়গায় ভুল তথ্য দিয়ে করোনার ডাক্তার বলে প্রভা কান্ড ছড়াচ্ছে। কেউ কেউ আবার করোনা রোগী ভর্তি রেখে অধিক হারে টাকা নেয়ার অভিযোগ পাওয়া গেছে। সংশ্লিষ্ট দায়িত্বশীল অনেকের নজরে বিষয়টি এনে প্রয়োজনীয় ব্যাবস্হা নেওয়ার অনুরোধ জানিয়েন ক্ষতিগ্রস্তরা।
করোনা রোগীদের জন্য বরুড়া সরকারী হসপিটাল করোনা ইউনিট খোলা হয়েছে। আক্রান্ত রোগীদেরকে সরকারি হসপিটাল চিকিৎসা নেয়ার জন্য উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নিশাত সুলতানা অনুরোধ করেছেন।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »