বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বরুড়ায় করোনা ও উপসর্গ নিয়ে ৭ জনের মৃত্যুঃ আক্রান্ত ৪১ জন

Muktir Lorai / ৪৭১ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় সোমবার, ২৬ জুলাই, ২০২১

মোঃ ইলিয়াছ আহমদ, বরুড়াঃ কুমিল্লার বরুড়া উপজেলা ২৬ জুলাই করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৭ জনের মৃত্যুর সংবাদ পাওয়া গেছে। এছাড়া করোনায় আক্রান্ত হয়েছে ৪১ জন।
করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছে মমিনা খাতুন (৭২) ও ঝাল গাও গ্রামের হারুনুর রশিদ। করোনার উপসর্গ নিয়ে মারা গেছে আবদুল মতিন, বজলুর রহমান, দেলোয়ার হোসেন ও শহিদ উল্লাহ। এছাড়া এই মাত্র নতুন একজনের মৃত্যুর খবর পাওয়া গেছে।

আবদুল মতিন ও বজলুর রহমান কে তাকওয়া ফাউন্ডেশন দাপনের ব্যাবস্হা করে।

যে সকল গ্রামে করোনায় আক্রান্ত হয়েছে সে গ্রাম গুলো হলো, বরুড়া গ্রাম বাজার সহ আক্রান্ত ১৭ জন,আড্ডা ৩ জন, জিনসার ও গামারুয়া ২ জন করে। ১ জন করে আক্রান্ত হয়েছে বড় হরিপুর,দিঘলগাও, গোপালনগর,পয়ালগাছা,রামপুর, শাকপুর,ঝাপুয়া,ঢেউয়াতলী, লগ্নসার,পেরুল,ভবানীপুর, বাতাইছড়ি,বাগমারা,ছোটতুলাগাও, দেওড়া,।
উপজেলা নির্বাহী অফিসার মোঃ আনিসুল ইসলাম বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে আমাদের কে সচেতন হতে হবে।মুখে মাস্ক অবশ্যই পড়তে হবে।দোকানে বসে আড্ডা বন্ধ করতে হবে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »