বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বরুড়ায় করোনা ও উপসর্গ নিয়ে ৪ জনে মৃত্যুঃ নতুন করে ৪৩ জন শনাক্ত

Muktir Lorai / ৪০৬ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১

মোঃ ইলিয়াছ আহমদ, বরুড়াঃ কুমিল্লার বরুড়া উপজেলা ২৭ জুলাই করোনা ও উপসর্গ নিয়ে ৪ জনের মৃত্যু সংবাদ পাওয়া গেছে। এছাড়া বরুড়া উপজেলা একদিনে ৪৩ জন করোনায় আক্রান্ত হয়েছে।
বরুড়া উপজেলা আড্ডা ইউনিয়ন বাগমারা গ্রামের মোঃ সাহাবু্দ্দিন নামে এক যুবক মারা যায়। উপসর্গ নিয়ে মোহাম্মদ আলী, মমতাজ ও রেহেনা বেগম মারা যায়। যে সকল গ্রামে করোনা আক্রান্ত হয়েছে সে সকল গ্রামের নাম উল্লেখ করছিঃ বরুড়া ৮ জন, ২ জন করে করোনায় আক্রান্ত হয়েছে, দেওড়া, নলুয়া চাঁদপুর, বারাইপুর, আমড়াতলী, একবাড়িয়া, শাকপুর, বেওলাইন। ১ জন করে করোনায় আক্রান্ত হয়েছে, বাঁশপুর, কেমতলী, বড় হরিপুর, ডিমডোল, ছোট ভাতুয়া, কাকৈরতলা, দোঘই, আড্ডা, শশাইয়া, ছোটতুলাগাও, শাওড়াতলী, তলগ্রাম, লগ্নসার, বৈশখলা, আদ্রা, আরিফপুর, কাজকামতা, জয়কামতা।
বরুড়া করোনার প্রভাব বৃদ্ধি হওয়ায় প্রশাসন দিন রাত পরিশ্রম করে যাচ্ছে। উপজেলা নির্বাহী অফিসার মোঃ আনিসুল ইসলাম, সহকারী কমিশনার ভুমি মীর রাশেদুজ্জামান রাশেদ, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইকবাল বাহার মজুমদার মনিটরিং জোরদার করেছেন।
উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নিশাত সুলতানা অবিরাম মানুষ কে সেবা দিয়ে যাচ্ছে। তাছাড়া বেসরকারি হসপিটাল গুলোতে ও সেবার মান কমতি নেই। মানুষের সচেতনতা নেই। যার ফলে করোনা আক্রান্তের হার বরুড়া উপজেলা বৃদ্ধি পাচ্ছে।
গ্রামের দোকান গুলো প্রশাসনের সাথে লুকোচুরি খেলা করে। প্রশাসন গেলে দোকান বন্ধ। আসার পর আবার ও খুলে দেয়া হয়। এতে করে নিজেরাই ক্ষতিগ্রস্ত হচ্ছে। সামাজিক সংগঠন গুলো সচেতনতার কাজ করছে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »