শিরোনাম
বরগুনার ঘটনায় কেন্দ্রীয় ছাত্রলীগের তদন্ত কমিটি গঠন পঞ্চগড়ে সারের জন্য দীর্ঘ লাইন, ফিরে যাচ্ছেন অনেকেই বাগেরহাটে সজীব ওয়াজেদ জয় পরিষদ কর্তৃক জাতীয় শোক দিবস পালিত বোদায় ইউএনওর ফোন নম্বর ক্লোন করে প্রতারণার চেষ্টা ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটিতে জাতীয় শোক দিবস পালিত রূপসায় শ্রমীক নেতা আবুল হোসেনের স্বরণসভা ও দোয়া অনুষ্টিত বরগুনায় ছাত্রলীগের উপর পুলিশের বেধড়ক মারধর এর প্রতিবাদে আমতলীতে বিক্ষোভ বরগুনায় ছাত্রলীগকে পেটানো পুলিশ কর্মকর্তাকে ডিআইজি কার্যালয়ে সংযুক্ত টাঙ্গাইলে দাঁড়িয়ে থাকা ট্রাকে সিএনজির ধাক্কায় দুজন নিহত কুমিল্লায় পরিবেশ অধিদপ্তরের অভিযানে ৭ রাইস মিলকে জরিমানা
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বরুড়ায় কাজী ফাউন্ডেশন সংগঠনের উদ্যোগে অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ

Muktir Lorai / ১৯৭ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০২০

মহিবুল্লা ভূইয়া বাবুল, বরুড়া প্রতিনিধিঃ মানবতার কল্যানের জাগ্রত দৃঢ় অঙ্গীকার নিয়ে, আমরা স্বপ্ন দেখাতে নয় স্বপ্ন পুরনে বিশ্বাসী,আমরা ফুটাবো গরীব দুঃখী মানুষের মুখে হাসি এই প্রতিপাদ্যকে সামনে রেখে, বরুড়া উপজেলার কাজী ফাউন্ডেশন গরীবরে বন্ধু সংগঠনের উদ্যোগে শাকপুর ইউনিয়নের গরীব ও এতিমদের মাঝে গত ১৭ ডিসেম্বর সকাল ১১ টায় ২ শতাধিক শীত বস্ত্র বিতরণ করা হয়েছে। কাজী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা কাজী মোঃ ইউছুফ মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন ৮ নং শাকপুর ইউনিয়ন পরিষদের চেয়াম্যান আলহাজ্ব দেলোয়ার হোসেন।সেচ্চ্ছায় অবসরপ্রাপ্ত সেনা সদস্য মোঃ শাহ জালালের সঞ্চালনায় অনুষ্ঠানের বিশেষ অতিথি ও স্বাগত বক্তব্য রাখেন বিসিআইসি কর্মকর্তা ও সংগঠনের প্রধান উপদেষ্ঠা তাপস সরকার টিটু। শুভেচ্ছা বক্তব্য ও আমন্ত্রিত অতিথিবৃন্দদের মাঝে ছিলেন, সাবেক ইউপি চেয়ারম্যান তপন সরকার, উপজেলা শাকপুর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা গাজী মোঃ আবদুল মালেক, শাকপুর ইউনিয়ন পরিষদের সদস্য মমতাজ উদ্দিন, শাকপুর ইউনিয়ন যুবলীগ নেতা গাজী মোঃ বাচ্ছু মিয়া, সমাজ সেবক মোঃ আবুল কাশেম সংগঠনের উপদেষ্টা কাজী মোঃ জাফর হোসেন, অতিথিরা বলেন সমাজের অসহায় মানুষের সার্বিক সহযোগিতায় বরাবরই এগিয়ে এসেছে কাজী ফাউন্ডেশন। বর্তমান মহামারী করোনা দূর্যোগের সময়েও এ সংগঠনের চেয়ারম্যান কাজী মোঃ সোহেল রানার নেতৃত্বে অসহায় মানুষের ঘরে ঘরে ত্রান সামগ্রী বিতরন করেছে। সোহেল রানা প্রবাশ থেকে জানিয়েছেন আমি আছি এবং থাকবো কিন্তু সংগঠনের পাশাপাশি সমাজের বিত্তবানরা এগিয়ে আসলে শাকপুর ইউনিয়নের অসহায় মানুষের উপকারে আসবে। সংগঠনের সার্বিক সহযোগীতায় ছিলেন, কাজী জহির,কাজী জামাল,কাজী আরিফ,ওমর ফারুক,কাজী ইব্রাহীম, কাজী আহম্মেদ ফয়সাল প্রমুখ।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »