বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বরুড়ায় জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ’র উদ্বোধন।

Muktir Lorai / ১৫৭ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় সোমবার, ৩০ নভেম্বর, ২০২০

মোঃ মহিবুল্লাহ্ ভূঁইয়া বাবুল, বরুড়া প্রতিনিধিঃ
কুমিল্লার বরুড়ায় উপজেলা প্রশাসনের উদ্যোগে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি যাদুঘরের সহযোগিতায় ৪২ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের শুভ উদ্বোধন করা হয়েছে। সোমবার সকাল ১১টায় বরুড়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ অানিসুল ইসলাম এর সভাপতিত্বে সপ্তাহ ব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এ এন এম মইনুল ইসলাম, বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) নাহিদা সুলতানা, মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার শিখা, বরুড়া থানা ওসি (তদন্ত) নাহিদ অাহমেদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ সাইফুল ইসলাম, উপজেলা একাডেমিক সুপার ভাইজার অাছিয়া খাতুন।

এসময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। এবছর সর্বস্তরে বিজ্ঞান সচেতনতা সৃষ্টি এবং শিশু, কিশোর ও তরুণদের মধ্যে উদ্ভাবনী চেতনা বিকাশের লক্ষে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ ২০২০ অনুষ্ঠিত হয়েছে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »