বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বরুড়ায় নতুন করে করোনায় আক্রান্ত ২২ : ১ জনের মৃত্যু

Muktir Lorai / ১৮৬ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১

মোঃ ইলিয়াছ আহমদ, বরুড়াঃ কুমিল্লার বরুড়া উপজেলা ১৯ আগষ্ট ২১ ইং করোনায় ১ জনের মৃত্যুর সংবাদ পাওয়া গেছে। এ ছাড়া একই দিনে করোনায় নতুন করে আক্রান্ত হয়েছে ২২ জন।

উপজেলার বাতাই ছড়ি গ্রামের আবদুল মবিন (৭০) নামে একজন মারা গেছেন। বরুড়া উপজেলার বিভিন্ন গ্রামে যে ২২ জন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে তাদের নাম ও গ্রাম উল্লেখ করছি, বরুড়া গ্রামের আলমগীর হোসেন, ফাতেমা বেগম, শাওন, জাহানারা বেগম, আড্ডা গ্রামের ফাতেমা বেগম, বোয়ালিয়া গ্রামের সুবর্ণা, মনোহরা গ্রামের নিপু, দিঘলগাও গ্রামের পুলি, ওড্ডা গ্রামের ফরিদা ইয়াসমিন, বেকী গ্রামের খোদেজা বেগম, কাসেড্ডা গ্রামের তাহমিনা আক্তার, কেমতলী গ্রামের আফিয়া বেগম, হাটপুকুরিয়া গ্রামের আমিনা বেগম, ঘোস্পা গ্রামের কুহিনূর আক্তার, কাঞ্চনপুর গ্রামের আবদুল করিম, পোমতলা গ্রামের কামরুন্নাহার, নলুয়া গ্রামের নুরজাহান বেগম, কাকৈরতলা গ্রামের আনিসুর রহমান, জয়কামতা গ্রামের তাহেরা বেগম, বরুড়া সরকারী হসপিটাল মিতা রানী, মতি লাল ভৌতিক। আগের তুলনায় কিছুটা হলেও আক্রান্তের হার কমে আসছে বরুড়া উপজেলায়। এখন মানুষের মাঝে করোনার টিকা দেয়ার আগ্রহ বেশী দেখা যাচ্ছে। প্রতিদিন বরুড়া সরকারী হসপিটাল লোকে লোকারণ্য হয়ে যায়।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »