বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বরুড়ায় নিজের বাড়ির রাস্তা করতে অসহায় পরিবারের ঘর ভেঙে দিলেন মেম্বার

Muktir Lorai / ৩৩৫৫ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০

স্টাফ রিপোর্টারঃ আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে কুমিল্লার বরুড়ায় এক ইউপি সদস্যের (মেম্বার) বাড়ির রাস্তা করতে কয়েকটি অসহায় পরিবারের দালান ঘর, সীমানা প্রাচীর ও কবরস্থান গুড়িয়ে দেয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

জানা গেছে, উপজেলার বেকী গ্রামের মোঃ সোলেমান মেম্বারের বাড়িতে প্রবেশের জন্য প্রতিবেশী মৃত রুস্তম আলীর পুত্র জয়নাল আবেদীন, মৃত আবদুল মজিদের পুত্র সেলিম মিয়া ও ইমাম হোসেনের দালান ঘর, বাড়ির সীমানা প্রাচীর ও কবরস্থান গুড়িয়ে দিয়ে জোর করে রাস্তা নির্মাণ করছেন স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি)।

এ ঘটনায় জয়নাল আবেদীন বাদী বাদী হয়ে গত ২৬ জানুয়ারি কুমিল্লার আদালতে একটি মামলা করেন।

ওই মামলায় এলজিইডির নির্বাহী প্রকৌশলী , বরুড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলা প্রকৌশলী ও সোলাইমান মেম্বার সহ ৯জনকে আসামি করা হয়।

আদালত মামলাটি আমলে নিয়ে কাজ বন্ধ রাখতে নিষেধাজ্ঞা জারী করেন। কিন্তু ওই মেম্বার উপজেলা প্রকৌশলী ও ঠিকাদারকে মেনেজ করে বহিরাগত লোক দিয়ে গত শনিবার জয়নাল, সেলিম ও ইমামদের দালান ঘর, বাড়ির সীমানা প্রাচীর ও কবরস্থান ভেঙে গুড়িয়ে দিয়ে মাটি কাটা শুরু করেন।

জয়নাল আবেদীন বলেন, সোলেমান মেম্বার টাকার জোরে বহিরাগত সন্ত্রাসী এনে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে আমাদের জমি দখল করে রাস্তার কাজ করছেন। এতে আমাদের প্রায় ৫০ লক্ষ টাকা ক্ষতি হয়। এর আগেও মেম্বার আমাদের জমি দখল করতে কয়েকবার আদালত সহ বিভিন্ন দপ্তরে কয়েকটি মিথ্যা অভিযোগ করেন। ওইসব অভিযোগ বিভিন্ন তদন্তে মিথ্যা প্রমাণিত হয়।

এ বিষয়ে সোলেমান মেম্বার বলেন, আদালত নিষেধাজ্ঞা তুলে নিয়েছেন। তবে এ সংক্রান্ত কাগজ দেখতে চাইলে তিনি তা দেখাতে পারেননি।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »