বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বরুড়ায় বিজয় দিবস উপলক্ষে শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন

Muktir Lorai / ১০৯ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০

বরুড়া প্রতিনিধিঃ
মহান বিজয় দিবস উপলক্ষে বরুড়ায় স্থানীয় উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আওয়ামীলীগ, পৌর আওয়ামীলীগ, বিএনপি দলীয় নেতাকর্মী, শিক্ষা প্রতিষ্ঠান ও দলীয় নেতৃবৃন্দ কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন করেছেন।

পরে প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে ও আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে দলীয় কার্যালয়ে মহান বিজয় দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আজ ১৬ডিসেম্বর বরুড়া উপজেলা পরিষদ চত্তরে শহীদ মিনারে ভোর ৬টা ৩০ মিনিটে ৩১বার তোপধ্বনির মাধ্যমে শুরু হয় বিজয় দিবসের আনুষ্ঠানিকতা। শহিদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে গার্ড অব অনার প্রদান করে পুলিশ বাহিনীর একটি চৌকস দল। তবে করোনা পরিস্থিতির কারণে এবার বিজয় দিবসের কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়নি।
পর্যায়ক্রমে রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক বিভিন্ন সংগঠন, সরকারি-বেসরকারি দফতর, সাধারণ মানুষের পক্ষ থেকেও ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, বরুড়া উপজেলার চেয়ারম্যান এ এন এম মইনুল ইসলাম, বরড়া উপজেলার ভাইস চেয়ারম্যান রোটঃ কামাল হোসেন প্রমুখ।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »