বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বরুড়ায় বেকী প্রবাসী ফোরামের উদ্যেগে অসহায়দের মাঝে শিতবস্ত্র বিতরণ

Muktir Lorai / ১৮৬ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০

রোটাঃ ওমর ফারুকঃ আর্ত মানবতার সেবায়, আমরা মানুষের পাশে সব সময়, এই প্রতিপাদ্যকে সামনে রেখে মঙ্গলবার বিকালে কুমিল্লা বরুড়া উপজেলার শাকপুর ইউনিয়নের সরকার মার্কেটের সামনে সেচ্ছাসেবী সংগঠন বেকী প্রবাসী ফোরামের উদ্যেগে গ্রামের অসহায় মানুষের মাঝে শিত বস্ত্র বিতরণ করা হয়েছে।

শাকপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ড সদস্য মোঃ সোলেমান মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বরুড়া সুন্নিয়া কামিল মাদ্রাসার আরবি প্রভাষক (অবঃ) মাওলানা দেলোয়ার হোসাইন।

বেকী প্রবাসী ফোরামের প্রতিষ্ঠাতা, সেচ্ছায় (অবঃ) সৈনিক শাহা জালালের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিসিআইসি কর্মকর্তা ও প্রবাসী ফোরামের উপদেষ্টা তাপস সরকার, সার্জেন্ট (অবঃ) দেলোয়ার হোসেন, সমাজ সেবক হাজী মোঃ সেলিম, হাজী আবদুস সোবহান, শাহ আলম তালুকদার, প্রবাসী ফোরামের আয়োজক শাহ জাহান।

অনুষ্ঠানে ইতালী প্রবাসী রেজাউল আজাদ, রেজাউল মাসুদ, নাসির হোসেন, দুলাল হোসেন, সৌদী প্রবাসী কাউছার আহম্মেদ, আরিফ হোসেন, রিফাত খান, খায়ের ইসলাম, সালাম মিয়া, মাওলানা জামাল হোসেনদের আর্থিক ও সার্বিক সহযোগিতায় ৯৩ জন অসহায় মানুষকে শিত বস্র দেয়া হয়।

উল্লেখ্য এই সংগঠনটি করোনা মহামারীতে এলাকায় অসহায় কর্মহীন মানুষের মাঝে ত্রান ও বস্ত্র বিতরণ এবং অসহায় গরিব পরিবারের মেয়েদের বিয়েতে তাদের অগ্রনী ভুমিকার অবদান রেখেছেন। এছাড়া এলাকায় মাদক সেবনকারীদে বিরুদ্ধেও তাদের তৎপর চলমান রেখেছেন।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »