বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বরুড়ায় স্বেচ্ছাসেবকলীগ নেতা হত্যা মামলার দুই অাসামী দুই দিনের রিমান্ডে

Muktir Lorai / ১৫৫ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০

বরুড়া প্রতিনিধিঃ কুমিল্লা বরুড়ায় স্বেচ্ছাসেবকলীগ নেতা জহিরুল ইসলামের হত্যা মামলার দুই প্রধান অাসামী মাসুদ ও মারজানকে বরুড়া থানা পুলিশ গ্রেফতার করেছে।

বুধবার (০৯ ডিসেম্বর) দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজার থানা এলাকা থেকে এ দুই প্রধান আসামীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত দুই আসামী একই মামালার আসামী জীবনপুর গ্রামের অাবাদের ছেলে।

বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) গ্রেফতারকৃত দুই আসামীকে অাদালতে সোর্পদ করার পর পুলিশের ৭দিনের রিমান্ডের আবেদনে আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এ বিষয়ে বরুড়া থানার অফিসার ইনচার্জ ইকবাল বাহার মজুমদার জানান, জহিরুল হত্যা মামলার মূল দুই আসমীকে গ্রেফতার করেছি। আদালতে ৭ দিনের রিমান্ডের আবেদনের প্রেক্ষিতে আদলত দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন। অাসামীদের জিজ্ঞাসাবাদে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »