বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বরুড়া ওরাই আপনজন সংগঠনের কম্বল বিতরণ

Muktir Lorai / ১৮৩ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় সোমবার, ৭ ডিসেম্বর, ২০২০

মোঃ মহিবুল্লাহ্ ভূইয়া বাবুলঃ ৭ইং ডিসেম্বর ২০২০ইং ওরাই আপনজন সংগঠনের পক্ষ থেকে বরুড়া হাজী নোয়াব আলী পাইলট উচ্চ বিদ্যালয়ের হল রুমে অসহায় গরীব মানুষের মাঝে ২৩০ টি কম্বল বিতরণ করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বরুড়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ আনিসুল ইসলাম।
বিশেষ অতিথিঃ হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা স্বাস্থ্য পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নিশাত সুলতানা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার( চাটখিল) মোঃ মিজানুর রহমান ভূইয়া,কুমিল্লা জেলা স্কাউট এর সাধারণ সম্পাদক মোঃ আখতারুজ্জামান। এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মোঃ ইলিয়াছ আহমদ ও অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, ডাঃ নিশাত সুলতা, মো মিজানুর রহমান ভূঁইয়া, মোঃ আখতারুজ্জামান, বরুড়া হাই স্কুলের প্রধান শিক্ষক মোঃ মেধাদ উদ্দিন, বরুড়া উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক আজহার সুমন, সর্বশেষ প্রধান অতিথির বক্তব্য রাখেন, অনুষ্ঠান টি সঞ্চালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ জামাল উদ্দিন । আগামী ১৬ ডিসেম্বর উপলক্ষে সংগঠনের উদ্যেগে ৫ হাজার মাস্ক বিতরণ করা হবে বলে আশ্বাস দেন ওরাই আপনজন সংগঠনের সভাপতি সভাপতি ইলিয়াছ আহমদ।
এ সময় উপস্থিত ছিলেন অন্যান্য সংগঠনের নেতৃবৃন্দ ও সাংবাদিক গণ।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »