বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বরুড়া করোনার আক্রান্ত ভয়াবহ চিত্র: ২৪ ঘন্টায় একজনের মৃত্যু, ৩৬ জন আক্রান্ত

Muktir Lorai / ৩৭৭ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১

মোঃ ইলিয়াছ আহমদ, বরুড়া: কুমিল্লার বরুড়ায় করোনার আক্রান্ত ভয়াবহ চিত্র দেখা দিয়েছে। গত ২৪ ঘন্টায় এ ভাইরাসটিতে একজনের মৃত্যু ও ৩৬ জন আক্রান্ত
হওয়ার খবর পাওয়া গেছে।

জানা যায় মৃত ব্যাক্তি হলেন উপজেলা আদ্রা ইউনিয়ন কাকৈরতলা গ্রামের কোব্বাত হোসেন।
আক্রান্ত ৩৬ জন হলেন, বরুড়া গ্রামের ৬ জন, দিঘলগাও গ্রামের ৪ জন, ঢেউয়াতলী, বাগমারা, খোশবাস তলাগ্রামে ২ জন করে করোনায় আক্রান্ত হয়েছে।
আর একজন করে আক্রান্ত হয়েছে, গহিনখালী, বেকী, বড় হরিপুর, পয়ালগাছা, নোয়াদ্দা, যোগীমেহের, পিলগিরি, নলুয়া, ছিকোটিপাড়া, শিলমুড়ি, ছোত্তাপুকুড়িয়া, শাকপুর, জয়কামতা, ভবানীপুর, দেওড়া, কসামী, গোপালনগর ও জোড়পুকুরিয়া গ্রামের।

গত ২৪ ঘন্টায় ৭৭ জনের নমুনা পরীক্ষা করে ৩৬ জন করোনায় শনাক্ত হয়েছেন।
বরুড়া উপজেলা প্রতিদিন লাফিয়ে লাফিয়ে আক্রান্তের হার বৃদ্ধি পাচ্ছে। উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নিশাত সুলতানা বলেন, সকলকে অনুরোধ করছি মাস্ক পড়ে চিকিৎসা সেবা নিতে আসুন। সামাজিক দুরুত্ব বজায় রেখে লাইনে দাড়াবেন। আমরা সাধ্যমত চেষ্টা করবো আপনাদের কে সেবা দেয়ার জন্য। বরুড়ার পরিস্থিতি খারাপের দিকে যাচ্ছে। আপনারা সকলে সচেতন হউন।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »