বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বরুড়া করোনায় একদিনে ৩ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ১৮

Muktir Lorai / ২৮১ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১

মোঃ ইলিয়াছ আহমদ, বরুড়াঃ কুমিল্লার বরুড়া উপজেলা ১০ আগষ্ট করোনায় আক্রান্ত হয়ে ৩ জনের মৃত্যুর সংবাদ পাওয়া গেছে। এছাড়া একই দিনে নতুন করে ১৮ জন করোনায় আক্রান্ত হয়েছে।
করোনায় মৃত্যু বরন করেছেন, সাওড়াতলী গ্রামের আলেয়া বেগম (৬০), ফেনুয়া গ্রামের শামসুন্নাহার (৭৫), শাকপুর গ্রামের মাজেদা বেগম।
নতুন করে বরুড়া উপজেলা আক্রান্ত হয়েছে ১৮ জন। ১০ জন বরুড়া ঠিকানা ব্যহার করেছেন, আক্রান্ত ব্যাক্তিরা হলেন, কাজী শারমিন, রাশেদা বেগম, শাহিন ভূইয়া, শাহানারা বেগম, শিরিনা আক্তার, জাহানারা বেগম, তামান্না কামরুল, আছিয়া বেগম, সিরাজুল ইসলাম, মনির উদ্দিন। আড্ডা গ্রামের আনোয়ারা বেগম, রতনপুর গ্রামের সাঈদা বেগম, তলাগ্রামের সুমন, নরিন্দ্রপুরের চাদনী, মুড়াবাজাল গ্রামের নুরজাহান, খাটাইয়া গ্রামের ফারহানা আক্তার, সৌন্দরদৌল গ্রামের ফেরদৌসী, দেওড়া গ্রামের মহসিনা, নোয়াগাও গ্রামের হালিমা আক্তার, চৌওরী গ্রামের সাজিদা বেগম।
আক্রান্তের হার কম দেখা গেলে ও উপসর্গ নিয়ে অনেকে নমুনা পরীক্ষা করতে চায় না।
কোরবানি ঈদের পর থেকে ১০/১২ দিন নমুনা পরীক্ষার হার বেশী ছিলো।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »