বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বরুড়া করোনায় নতুন করে ২১ জন আক্রান্ত

Muktir Lorai / ২৭০ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বুধবার, ১১ আগস্ট, ২০২১

মোঃ ইলিয়াছ আহমদ, বরুড়াঃ কুমিল্লার বরুড়া উপজেলা ১১ আগষ্ট ২১ ইং বরুড়া উপজেলা ২১ জন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে। গতকাল করোনা থেকে সুস্থ হয়েছে ৬৭ জন।
হাসপাতাল সুত্রে জানা যায়, বরুড়া গ্রামের ঠিকানা দিয়ে আক্রান্ত হয়েছেন, ৬ জন, তারা হলেন,নাছিমা আক্তার, ইব্রাহিম খলিল, বদরেন্নেসা,হেলেনা বেগম,হাসিনা আক্তার, মনোয়ারা বেগম,পুরানকাদবা গ্রামের মিনোয়ারা বেগম, সিয়ালোড়া গ্রামের হারুন, কাসেড্ডা গ্রামের প্রিতম,তালুকপাড়া খোরশেদা বেগম, ওড্ডা গ্রামের নুরজাহান,হরিপুর গ্রামের নুরুল আমিন, গন্ডামারা গ্রামের শাহানারা বেগম, আড্ডা গ্রামের আমেনা বেগম ও রেহেনা বেগম, বেকী গ্রামের আবু হানিফ, মধ্য লক্ষীপুর গ্রামের শামসুন্নাহার, বাগমারা গ্রামের আমেনা বেগম, পয়ালগাছা গ্রামের শাহানারা বেগম, ঝলম গ্রামের আমেনা বেগম ও বাতাইছড়ি এলাকার জুলেখা বেগম। উল্লেখ্য যে বরুড়া উপজেলা পুরুষের চেয়ে মহিলা আক্রান্তের হার বেশি। ২১ জনের মধ্যে ১৬ জনই মহিলা। ১০ আগষ্ট ২০ জন আক্রান্তের মাঝে ১৫ জনই মহিলা আক্রান্ত হয়েছে। আগের তুলনায় আক্রান্তের হার কম হলেও নমুনা পরীক্ষা হারও কমেছে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »