বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বরুড়া করোনায় ৩ জনের মৃত্যু, নতুন করে আক্রান্ত ১৬

Muktir Lorai / ২২৯ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় সোমবার, ১৬ আগস্ট, ২০২১

মোঃ ইলিয়াছ আহমদ, বরুড়া: কুমিল্লার বরুড়া উপজেলা ১৬ আগষ্ট ২১ ইং করোনায় আক্রান্ত হয়ে ৩ জনের মৃত্যুর সংবাদ পাওয়া গেছে। একই দিনে বরুড়া উপজেলার বিভিন্ন গ্রামে ১৬ জন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে।
মৃত্যু ব্যাক্তিরা হলেন, লগ্নসার গ্রামের হাজী মহব্বত আলী, বরুড়া গ্রামের ঠিকানায় আবদুল ওয়াদুদ ও মোঃ ইউসুফ আলী।
একই দিনে যারা বরুড়ার বিভিন্ন গ্রামে করোনায় আক্রান্ত হয়েছে তাদের নাম ও গ্রাম উল্লেখ করছি, বরুড়া গ্রামের আবদুল খালেক,সকিনা ও মোঃ আয়েত আলী, শ্রীপুর গ্রামের মোসাঃ খাদিজা বেগম,বড় ভাতুয়া গ্রামের পারভিন আক্রার, পুরানকাদবা গ্রামের শাহ আলম ও শাহরিয়া পেরপেটি গ্রামের সাফিয়া বেগম, ভাউকসার গ্রামের আমির হোসেন, ও রেখা মান্দারতলী গ্রামের মফিজুল ইসলাম, মুদাফ্ফরগন্জ গ্রামের শামসুল আলম, দীঘলগাও গ্রামের নুরুল ইসলাম, জয়কামতা গ্রামের শিমু, সুদ্রা গ্রামের সূর্য্যবানু, আদমসার গ্রামের ফেরদৌসী আক্তার,
করোনার উপসর্গ নিয়ে জিনসার গ্রামের মোঃ শাহজাহান মারা যান। গাউছিয়া কমিটি মানবিক টিম বরুড়া তার দাফনের ব্যাবস্হা করেন। করোনার টিকা রেজিষ্ট্রেশন থাকার পর ও প্রথম ডোজ টিকা না পাওয়ার কারনে প্রতিদিন সরকারি হসপিটাল এসে মানুষ ভিড় করছে। এ নিয়ে মানুষের মাঝে ক্ষোভ দেখা যায়। প্রতিদিন করোনার আক্রান্তের হার পুরুষের চেয়ে মহিলা বেশি।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »