বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বরুড়া করোনায় ৫ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৪৮ জন

Muktir Lorai / ৩০৪ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় রবিবার, ৮ আগস্ট, ২০২১

মোঃ ইলিয়াছ আহমদ, বরুড়াঃ কুমিল্লার বরুড়া উপজেলা ৮ আগষ্ট ২১ ইং করোনায় আক্রান্ত হয়ে ৫ জনের মৃত্যুর সংবাদ পাওয়া গেছে। একই দিনে বরুড়া উপজেলার বিভিন্ন গ্রামে ৪৮ করেনায় আক্রান্ত হয়েছে। সুস্থ হয়েছে ৭৫ জন।
হাসপাতাল সুত্রে জানা যায়, ৮ জুলাই বরুড়া উপজেলা বিভিন্ন গ্রামের ৫ জন করোনায় আক্রান্ত হয়ে মারা যায়। তারা হলেন, বরুড়া ঠিকানা জোবেদা (২৭), কাজকামতা মোঃ নুরুল হক (৯০), পরানপুর গ্রামের হোসনেয়ারা বেগম (৫৫), আগানগর গ্রামের মোঃ সিরাজুল ইসলাম (৮৫), নারায়নপুর গ্রামের আবদুল হাসান আবাদ ( ৫০)।
একই দিনে নতুন করে আক্রান্ত হয়েছে ৪৮ জন। তাদের গ্রামের নাম উল্লেখ করছি, বরুড়া বাজার ও গ্রামে ১১ জন, আদ্রা ৫ জন, কৃন্ষপুর ৩ জন, ২ জন করে আক্রান্ত হয়েছে, জিনসার, সোনাইমুড়ি, কাছিয়াপুকুরিয়া খাটলা, ভংগুয়া। ১ জন করে আক্রান্ত হয়েছে, পুরানকাদবা, বড় ভাতুয়া, নয়নতলা, লগ্নসার,, পিলগিরি, মুড়িয়ারা, মহেশপুর,গালিমপুর, বিলপুকুরিয়া, লক্ষীপুর, হাটপুকুরিয়া, ধ্বনিশ্বর, এগারগ্রাম, লতিফপুর, সাহারপদুয়া, বড় কইয়নী, অলিতলা, সৌন্দরদৌল।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »