বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বরুড়া করোনা ও উপসর্গ নিয়ে ৪ জনের মৃত্যু : ২ দিনে ৫৫ জন আক্রান্ত

Muktir Lorai / ৪২৬ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শনিবার, ২৪ জুলাই, ২০২১

ইলিয়াছ আহমদ, বরুড়াঃঃ কুমিল্লার বরুড়া উপজেলা গত দুই দিনে করোনায় আক্রান্ত হয়ে ২ জন ও উপসর্গ নিয়ে ২ জন মারা যাওয়ার খবর পাওয়া গেছে। তাছাড়া গত দুই দিনে বরুড়া উপজেলা ৫৫ জন করোনায় আক্রান্ত হয়েছে।
উপজেলার আড্ডা গ্রামের মোঃ কামাল হোসেন ৬০ ও লক্ষীপুর গ্রামের মোঃ দেলোয়ার হোসেন ৬০ মারা গেছে। করোনার উপসর্গ নিয়ে মারা যায় পুরানকাদবা গ্রামের জগবন্ধু ধর ও গামারুয়া গ্রামের সৈয়দ মোহন মিয়া।
বরুড়া উপজেলা যে সকল গ্রামের করোনায় আক্রান্ত হয়েছে সেই গ্রাম গুলো উল্লেখ করছি।
বরুড়া গ্রামে বাজার সহ ১৮ জন, ভাউকসার ৪ জন, ফেনুয়া ৩ জন, ২ জন করে আক্রান্ত হয়েছেন আগানগর, বাঁশপুর, ছোত্তাপুকুরিয়া। ১ জন করে আক্রান্ত হয়েছে, গামারুয়া, ঝাপুয়া, ঝলম, ধনিশ্বর, সুদ্রা, মহেশপুর, রাজপুর, রাজামারা, বোয়ালিয়া, শিলমুড়ি, বেওলাইন, বিজরা আমড়াতলী, দিঘলগাও, আড্ডা, এগারগ্রাম, চালিতাতলী, পিলগিরি, কাঞ্চনপুর, শুশুন্ডা, লক্ষীপুর, জয়কামতা, বেওলাইন, বিলপুকুরিয়া।
ঈদে হসপিটাল বন্ধ থাকার কারনে গত কয়েকদিনের রিপোর্ট প্রকাশ করা সম্ভব হয়নি।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »