বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বরুড়া করোনা ও উপসর্গ নিয়ে ৩ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৪৮ জন

Muktir Lorai / ৩০৭ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১

মোঃ ইলিয়াছ আহমদ, বরুড়াঃ কুমিল্লার বরুড়া উপজেলায় ৩ আগষ্ট ২১ ইং তিনজন করোনা ও উপসর্গ নিয়ে তিন জন মারা যাওয়ার খবর পাওয়া গেছে। একই দিনে ৪৮ জন করোনায় আক্রান্ত হয়েছে।
করোনা নিয়ে মারা গেছেন বরুড়া ঠিকানা বজলু মিয়া।উপসর্গ নিয়ে মারা যান বরুড়া গ্রামের মোঃ আইয়ুব আলী ও কাছিয়াপুকুরিয়া গ্রামের মোঃ সুরুত আলী। বরুড়া গ্রামের মোঃ আইয়ুব আলী কে গাউছিয়া কমিটি মানবিক টিম বরুড়া দাপন কাঁপনের ব্যাবস্হা করেন। এ টিমটি বরুড়া উপজেলা নির্বাহী মোঃ আনিসুল ইসলাম এর দাপন কাঁপনের তৃতীয় টিম।
একই দিনে বরুড়া উপজেলা ৪৮ জন করোনায় আক্রান্ত হয়েছে। আক্রান্ত ব্যাক্তিদের গ্রামের নাম উল্লেখ করছি,
আড্ডা ৪ জন, ঝলম ২ জন, শুশুন্ডা ২ জন, বরুড়া ২ জন চান্দিনা ২ জন। ১ জন করে আক্রান্তদের গ্রাম হলো, ভবানীপুর, পোম্বাইশ, লগ্নসার, চেঙ্গাহাটা, বেকী, বড় হরিপুর, ধ্বনিশ্বর, ভাতেশ্বর, জয়কামতা, ভাউকসার, সাহারপদুয়া, বড় ভাতুয়া, মুড়িয়াপাড়া, দীঘলগাও, অর্জুনতলা, বাগমারা, কাঞ্চনপুর, রাজাপুর, আগানগর, মুদাফ্ফরগন্জ, মস্কিপুর, গোপালনগর, জয়নগর, বেওলাইন, পেড্ডা, রাজামারা, ছোট তুলাগাও, জিনসার, বড় লক্ষীপুর, আমড়াতলী, মহিদপুর, তলাগ্রাম, কাকৈরতলা, বাতাইছড়ি ও চিতড্ডা।
বিশাল জনগোষ্ঠী বরুড়া করোনা থামছেনা। সংক্রমণ ঠেকাতে প্রশাসন বিভিন্ন পদক্ষেপ নিচ্ছে। সচেতনার জন্য সামাজিক সংগঠন গুলো ব্যাপক ভাবে কাজ করছে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »