বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বরুড়া করোনা ও উপসর্গ নিয়ে ৪ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৫৫ জন

Muktir Lorai / ৩৯০ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১

মোঃ ইলিয়াছ আহমদ, বরুড়াঃ কুমিল্লার বরুড়া উপজেলা ৫ আগষ্ট ২১ ইং করোনা ও উপসর্গ নিয়ে ৪ জনের মৃত্যুর সংবাদ পাওয়া গেছে। একই দিনে বরুড়া উপজেলা ৫৫ জন করোনায় আক্রান্ত হয়েছে।
বরুড়া চৌওরী গ্রামের এক মহিলা করোনায় আক্রান্ত হয়ে মারা যায়। কাছিয়াপুকুরিয়া গ্রামের মৃত সুরত আলীর স্ত্রী করোনা উপসর্গ নিয়ে মারা যায়। দুই দিন আগে সুরত আলী করোনা উপসর্গ নিয়ে মারা গেছে। রাড়ি গ্রামের একজন ও আহসান উল্লাহ নামে আরেকজন করোনা উপসর্গ নিয়ে মারা গেছে। আহসান নামে একজন করোনা উপসর্গ নিয়ে মারা যায়। গত ২৪ ঘন্টায় যারা করোনায় আক্রান্ত হয়েছে তাদের গ্রামের নাম হলোঃ
বরুড়া বাজার ও গ্রামে ১৩ জন, আড্ডা ৬ জন, শাকপুর ৫ জন, শিলমুড়ি ৪ জন, ২ জন করে আক্রান্ত দেওড়া, ঝলম, পয়ালগাছা, ১ জন করে করোনায় আক্রান্ত হয়েছে, কসামী, ঢেউয়াতলী, রাজাপুর, লগ্নসার, চৌওরী, মনোহরপুর, ছিকোটিপাড়া,
পদুয়ারপার, বড় হরিপুর, বোয়ালিয়া, আরুই, পেড্ডা, বেলভুজ, শুশুন্ডা, কাসেড্ডা, গোপালনগর, আদ্রা, শরাফতি।
করোনা প্রতিরোধে বরুড়া সরকারী হসপিটাল যেখানে রেপিট এন্টিজেন টেস্ট করা হয় সেখানে জায়গা ছোট হওয়ায় এবং বৃষ্টির কারনে অসুস্থ রোগী এবং সাথে থাকা স্বজনদের এক সাথে দাড়াতে দেখা যা। ফলে রুগীর সাথের স্বজনর ও আক্রান্ত হওয়ার সম্ভাবনা রয়েছে।
সেখান থেকে ও আক্রান্তের সংখ্যা কিছুটা বৃদ্ধি হচ্ছে বলে সচেতন মহল মনে করে। জরুরী ভিত্তিতে সেখানে অথবা বিল্ডিং এর চাদে একটি টিনসেট দিয়ে রেপিট এন্টিজেন টেস্ট পরীক্ষা গুলো করার দাবী করছেন সামাজিক সংগঠন গুলো। উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নিশাত সুলতানা কে এ বিষয়ে প্রশ্ন করলে তিনি বলেন, স্থান সংকুলানের কারনে আমরা এর বিকল্প করতে পারছিনা। কোন বৃত্তবানরা এগিয়ে এসে বিল্ডিং এর চাদের ওপর যদি একটি এক টিনসেট করে দিলে কিছুটা হলেও উপকার হতো। সরেজমিনে ঘুরে বাস্তবে এই চিত্র দেখা গেছে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »