বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বরুড়া করোনা ও উপসর্গ নিয়ে ২ জনের মৃত্যু, নতুন করে ৩৮ জন

Muktir Lorai / ২৩৬ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় সোমবার, ৯ আগস্ট, ২০২১

মোঃ ইলিয়াছ আহমদ, বরুড়া: কুমিল্লার বরুড়া উপজেলা ৯ আগষ্ট করোনায় আক্রান্ত হয়ে ১ জন ও উপসর্গ নিয়ে ১ জন মারা যাওয়ার সংবাদ পাওয়া গেছে। এছাড়া নতুন করে একই দিনে বরুড়া উপজেলা বিভিন্ন গ্রামে ৩৮ জন করোনায় আক্রান্ত হয়েছে।
গামারুয়া গ্রামের সৈয়দ নুরুল আমিন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। উপসর্গ নিয়ে পিলগিরি গ্রামের আবদুর রউফ মারা যান।
নতুন করে বরুড়ার করোনায় আক্রান্ত যারা হয়েছে তাদের গ্রামের নাম উল্লেখ করছি,
বরুড়া গ্রামে ৮ জন, ধ্বনিশ্বর ৩ জন, ২ জন করে আক্রান্ত হয়েছে, আড্ডা, বোয়ালিয়া, মুগুজী, কাছিয়াপুকুরিয়া, আগানগর, ১ জন করে আক্রান্ত হয়েছে,দীঘলগাও, শাকপুর, বড় হরিপুর, পেরপেটি,ইটাখোলা, গালিমপুর,
নলুয়া চাঁদপুর, ছোট বারেরা,ভাউকসার, মহেশপুর, নোয়াপাড়া, ধেরেরা,সরাফতি, কসামী,বড় ভাতুয়া,শালুকিয়া,। অনেক দিন পর একদিনে ৪০ কোটায় নীচে করোনায় আক্রান্ত হয়েছে। করোনার রোগী চিকিৎসার জন্য বেসরকারী ভাবে সংসদ সদস্য মোঃ নাছিমুল আলম চৌধুরী নজরুল এর অনুপ্রেরণায় একটি বেসরকারী হসপিটালে আইসোলেশন করার সিদ্ধান্ত নেওায়া হয়েছে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »