বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বরুড়া নারী উদ্যোক্তাদের বিশেষ সম্মাননা প্রদান

Muktir Lorai / ৭৪ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় মঙ্গলবার, ৮ মার্চ, ২০২২

বরুড়া প্রতিনিধিঃ কুমিল্লার বরুড়ায় আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে নারী উদ্যোক্তাদের বিশেষ সম্মাননা প্রদান করা হয়েছে।

টেকসই আগামীর জন্য, জেন্ডার সমতাই আজ অগ্র গন্য এ প্রতিপাদ্যের আলোকে ৮ মার্চ সকাল ১১টায় বরুড়া উপজেলা পরিষদ মিলনায়তনে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে এ সম্মাননার আয়োজন করা হয়।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আফরোজা বেগম এর সভাপতিত্বে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মীর রাশেদুজ্জামান রাশেদ।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা লেডিস ক্লাবের সহ সভানেত্রী সামিনা ইয়াসমিন সুইটি, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন নাহার শিখা, উপজেলা কৃষি অফিসার মোঃ নজরুল ইসলাম, উপজেলা লেডিস ক্লাবের সদস্য মারিয়া আক্তার।

নারী উদ্যোক্তা শাকিলা জামানের সঞ্চালনায় এসময় অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ সাইফুল ইসলাম, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ তরিকুল ইসলাম।

দিনব্যাপী কিশোর কিশোরী ক্লাব এর শিক্ষার্থীদের অংশ গ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। শেষে বিভিন্ন এলাকার স্বামী পরিত্যক্ত, বিধবা ও ৫ জন নারী উদ্যোক্তাদের বিশেষ সম্মাননা স্মারক ও পুরস্কার তুলে দেওয়া হয়।

তাদের মধ্যে শাহিনুর আক্তার রিমা, (বিউটিফিকেশন), সাবিত্রী রানী সরকার ইতি (বিউটিফিকেশন), সুমিতা রানী রায় (ফ্যাশন ডিজাইনার সেলাই), শেফালী রানী দাস (কৃষি), শেলিনা আক্তার (হস্তশিল্প – হোগলা পাটি)।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »