বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বরুড়া পৌর নির্বাচনে প্রার্থিতা ফিরে পেলেন আ.লীগের আরেক বিদ্রোহী আব্দুল কাদির

Muktir Lorai / ১০৫৪ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শুক্রবার, ১৫ জানুয়ারি, ২০২১

কামরুজ্জামান জনিঃ কুমিল্লার বরুড়া পৌর নির্বাচনে প্রার্থিতা ফিরে পেলেন আ.লীগের আরেক বিদ্রোহী আব্দুল কাদির।

এর আগে গত সোমবার মনোনয়ন প্রত্র যাচাই-বাছাইয়ে তার প্রার্থিতা বাতিল হলে তা ফিরে পেতে তিনি আফিল করেন। বৃহস্পতিবার আফিলে তার প্রার্থিতা ফিরিয়ে দেয় নির্বাচন কমিশন। সেই সাথে প্রচারণা চালাতে প্রতিক দেয় কমিশন। তার প্রতিক মোবাইল ফোন।

তাকে নিয়ে এ পৌরসভায় আওয়ামী লীগের নৌকা প্রতীকের মোঃ বকতার হোসেনের বিরুদ্ধে তিন বিদ্রোহী প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।
এরা হলেন, স্বতন্ত্র হিসেবে মেয়র প্রার্থী সাবেক পৌর মেয়র ও আওয়ামী লীগের কুমিল্লা দক্ষিণ জেলা কমিটির সদস্য বাহাদুরজ্জামান এবং যুবলীগ নেতা মিয়া কামরুল ইসলাম।

নির্বাচনে তিন বিদ্রোহী প্রার্থীকে নির্বাচন থেকে বিরত রাখতে দলীয় পর্যায়ে সমঝোতার সব চেষ্টাই করা হয়েছিল বলে জানা গেছে।

কিন্তু সোমবার প্রতীক নিয়ে নির্বাচনী মাঠেই রয়ে গেলেন দলের বিদ্রোহী হিসেবে স্বতন্ত্র মেয়র প্রার্থী সাবেক পৌর মেয়র বাহাদুরজ্জামান এবং যুবলীগ নেতা মিয়া কামরুল ইসলাম। আর এখন আব্দুল কাদির সাইদ। এখানে নৌকা প্রতিক পেয়েছেন উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও সাবেক ছাত্র নেতা বকতার হোসেন।
আর বিএনপির একক প্রার্থী উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক ও বর্তমান মেয়র জসিম উদ্দিন পাটোয়ারী।
আগামি ৩০ জানুয়ারি এ পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হবে।

আব্দুল কাদির সাইদ ছাড়াও এ পৌরসভার নির্বাচনে মেয়র পদে প্রার্থিতা ফিরে পেলেন ওয়ার্কস পার্টির প্রার্থী আব্দুল কাদির। এ নিয়ে মেয়র পদে প্রতিদ্বন্দ্বীতা করছেন সাত জন।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »