বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বরুড়া ফাউন্ডেশন পক্ষ থেকে কনসেন ট্রেটর মেশিন, মাস্ক ও লিফলেট হস্তান্তর

Muktir Lorai / ১৩৩ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শুক্রবার, ৬ আগস্ট, ২০২১

মোঃ ইলিয়াছ আহমদ, বরুড়াঃ কুমিল্লা ৮ (বরুড়ার) সংসদ সদস্য নাছিমুল আলম চৌধুরী নজরুল এর আহবানে ঢাকাস্থ বরুড়া ফাউন্ডেশন এর পক্ষে স্ট্যান্ডার্ড গ্রুপের পরিচালক মোঃ তোফাজ্জল আলী বরুড়ায় কনসেন ট্রেটর মেশিন, মাস্ক ও লিফলেট হস্তান্তর করেছেন।

এসকল সামগ্রী বৃহস্পতিবার রাতে বরুড়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ আনিসুল ইসলাম এর হাতে তুলে দেন ফাউন্ডেশনের পক্ষে মোঃ শাহানুর হোসেন ও কামরুজ্জামান রিমন।

এর মধ্যে সরকারী হসপিটাল এর জন্য ৫ টি কনসেন ট্রেটর মেশিন, ৫০ হাজার মাস্ক ও সচেতনতা বৃদ্ধির জন্য ১ লক্ষ লিফলেট। এছাড়া করোনা আক্রান্ত হয়ে মারা গেলে লাশ দাপনের জন্য গঠন করা তিনটি মানবিক টিমের জন্য ১০০ পিপিই দেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ কামাল হোসেন, সাধারণ সম্পাদক মোঃ নাসির উদ্দিন লিংকন, পৌর মেয়র মোঃ বকতার হোসেন, ওরাই আপনজন সংগঠনের সভাপতি ও বরুড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ ইলিয়াছ আহমদ, সহ অনেকে উপস্থিত ছিলেন।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »