বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বাঘাইছড়িতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টূর্নামেন্ট অনুষ্টিত

Muktir Lorai / ৫৯ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শুক্রবার, ১৩ মে, ২০২২

আবদুল্লাহ আল নোমান, বাঘাইছড়ি (রাঙ্গামাটি) সংবাদদাতাঃ বাঘাইছড়িতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টূর্নামেন্ট যথা নিয়মে পরিচালিত হচ্ছে।

১১ মে টূর্নামেন্টের শুভ উদ্বোধন করেছেন বাঘাইছড়ি প্রেস ক্লাব সভাপতি দীলিপ কুমার দাশ। এসময় উপজেলা ক্রীড়া সংস্হার সাধারন সম্পাদক তোফায়েল আহমেদ সহ সংশ্লিষ্ট সকল নেতৃবৃন্দ উপস্হিত ছিলেন। উক্ত দিনে ১ম রাউন্ডের উদ্বোধনী খেলায় বঙ্গলতলী ইউপি দলকে ১-০ গোলে পরাজিত করে বিজয়ী হয়েছে মারিশ‍্যা ইউপি দল(বালক)। একই দিনের ২য় খেলা গোল শুন‍্য ড্র থাকায় ট্রাইব্রেকারে খেদারমারা ইউপি দল ১১-১০ গোলে রুপকারী ইউপি দলকে পরাজিত করে বিজয়ী হয়েছে(বালক)।

১২মে ২য় দিনে (বালক)১ম রাউন্ডের ৩য় খেলা গোল শুন‍্যভাবে ড্র হওয়ায় অনুষ্টিত ট্রাইব্রেকারে সারোয়াতলী ইউপি দলকে ৫-৪ গোলে পরাজিত করে আমতলী ইউপি দল বিজয়ী হয়েছে এবং ৪র্থ খেলায় (বালক) বাঘাইছড়ি পৌর দল ১-০ গোলে বাঘাইছড়ি ইউপি দলকে পরাজিত করে বিজয়ী হয়েছে। ১৩ মে ২য় রাউন্ডের ১ম খেলা খেদারমারা ইউপি দল বনাম বাই প্রাপ্ত সাজেক ইউপি দলের মধ‍্যে অনুষ্টিত হবে। অনুর্ধ্ব ১৭ বালক ও বালিকাদের সমন্বয়ে ইউনিয়ন ভিত্তিক বাছাইপর্ব এবং উপজেলা দল গঠনের লক্ষে জাতীয়ভাবে এই ফুটবল টূর্নামেন্টের আয়োজন করা হয়েছে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »