শিরোনাম
খুলনায় দুই খালাতো বোনকে গন-ধর্ষণের অভিযোগে আটক-৩ পাথরঘাটা অস্বাভাবিক আকৃতি নিয়ে শিশুর জন্ম শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন: অগ্রযাত্রায় বাংলাদেশ দাউদকান্দিতে দুর্বৃত্তদের হামলায় সাংবাদিক গুরুত্বর আহত বিএনপির পায়ের নিচে মাটি নেই… কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক লাকসামে রোবটিক্স ও প্রোগ্রামিং রিফ্রেসার্স প্রশিক্ষণ কর্মশালা বালিয়াডাঙ্গীর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে দুদকে তলব কুমিল্লা সিটি নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী রিফাত ও বর্তমান মেয়র সাক্কুসহ ৬ জন মনোনয়ন ফরম সংগ্রহ নারীদের রাজনৈতিক নাগরিক সচেতনতা কার্যক্রম সভা অনুষ্ঠিত ভোলায় হাসপাতালের নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বাঘায় কঠোর লকডাউনের প্রথম দিনেই ১৩ জনকে অর্থদণ্ড

Muktir Lorai / ১০৭ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শুক্রবার, ২৩ জুলাই, ২০২১

আবুল হাশেম, রাজশাহী ব‍্যুরোঃ রাজশাহীর বাঘায় শুক্রবার (২৩জুলাই) সকাল ১১ টার উপজেলা বঙ্গবন্ধু চত্বর ও বাঘা বাজার সহ বিভিন্ন মোড়ে মুখে মাস্ক না থাকা, মটরবাইকে ৩জন আরোহণ, হেলমেট না থাকা ও বিনা প্রয়োজনে বাহিরে ঘোরাঘুরি করায় অভিযান চালিয়ে ১৩ জনকে মোট ৫ হাজার ২ শত টাকা জরিমানা আদায় করা হয়। ভ্রাম্যমান অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মনিরুজ্জামান।

এছাড়া উপজেলা বিভিন্ন মোড়ে আইন-শৃঙ্খলা বাহিনীর অবস্থান দেখা গেছে লকডাউন ফলপ্রসূ করার উদ্দেশ্যে মাস্ক বিহীন বিনা প্রয়োজনে ঘর থেকে বের হতে নিষেধ করছেন এবং সবাইকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে কে-কোন গন্তব্যে যাচ্ছে উত্তর ফলপ্রসূ না হলে তাদেরকে বাসার উদ্দেশ্যে ফিরিয়ে দেওয়া হয়েছে। অতি জরুরি পন্য যেমন, ঔষধের দোকান, কাঁচাপন্য, মুদি দোকান ব্যাতীত সকল দোকান বন্ধ দেখা গেছে। বাঘায় বিশেষ লকডাউনে সাধারণ মানুষের আনাগোনাও ছিলো কম।

এদিকে বাঘার ঐতিহাসিক মাজারে গিয়ে দেখা যায়, বিভিন্ন এলাকা থেকে আগত দর্শনার্থীরা সরকারি বিধিনিষেধ অমান্য করে চালাচ্ছে তাদের রান্না বান্না ও খাবারের আয়োজন ।

এবিষয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মনিরুজ্জামান বলেন, সরকারি নির্দেশনা উপেক্ষা করে অযথা মটরবাইকে ঘোরাঘুরি, ৩জন আরোহী, মাস্ক ও হেলমেট ব্যবহার না করায় ১৩টি মামলায় ৫ হাজার ২শত টাকা জরিমানা করা হয়েছে।তিনি আরও জানান, করোনা ঝুঁকি এড়াতে এই অভিযান অব্যহত থাকবে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »