বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বিশ্বনাথে চলছে কঠোর লকডাউন

Muktir Lorai / ৭৯ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শুক্রবার, ২৩ জুলাই, ২০২১

মুহাম্মাদ সায়েস্তা মিয়া, বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধিঃ ২৩ দফা কর্মসুচী নিয়ে সিলেটের বিশ্বনাথ উপজেলায় কার্যকর লকডাউন চলছে। প্রশাসনের কঠোর নজরদারি রয়েছে উপজেলা জুড়ে। উপজেলার গুরুত্বপূর্ণ প্রবেশপথ সিলেট সুনামগঞ্জ রোডের লামাকাজী ঢাকা সিলেট মহাসড়কের রশিদ পুর, জগন্নাথপুর উপজেলা থেকে প্রবেশের পথসহ সব প্রবেশপথেই আইনশৃঙ্খলা বাহিনীর অবস্থান রয়েছে চোখে পড়ার মত। কঠোর লকডাউন পালনে উপজেলা প্রশাসন মাইকিং করেছে উপজেলা জুড়ে। আজ সকাল থেকে রাস্তায় যানবাহন চলাচল বন্ধ রয়েছে। বিধিনিষেধের আওতামুক্ত জরুরি সেবায় নিয়োজিত পরিবহন ছাড়া কোন যানবাহন চলাচল করতে দেখা যায়নি।

আজ শুক্রবার (২৩ জুলাই) সকাল থেকে সরকারি নির্দেশণা মোতাবেক লকডাউন শুরু হলে বন্ধ রয়েছে সকল প্রকার যানবাহন, শপিংমল, দোকানপাঠ। সকাল থেকেই ফাঁকা রয়েছে গুরুত্বপূর্ণ পয়েন্টের রাস্তাগুলো।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »