বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বিয়ের আশ্বাসে তরুণী ধর্ষণ, পাঁচ মাসের অন্তঃসত্ত্বা

Muktir Lorai / ১৫৩ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বৃহস্পতিবার, ৭ জানুয়ারি, ২০২১

শেরপুরের নালিতাবাড়ী পৌরসভায় বিয়ের আশ্বাস দিয়ে এক তরুণীকে (১৯) ধর্ষণের অভিযোগ উঠেছে। ওই তরুণী বর্তমানে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা। এ ঘটনায় বুধবার তরুণীর মা বাদী হয়ে থানায় একটি ধর্ষণের মামলা করেছেন।

বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সকালে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি বলেন, মেয়ের মা বাদী হয়ে মামলা করেছেন। ওই মেয়েটির স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে। অভিযুক্ত সুজনকে ধরতে পুলিশের অভিযান চলছে। আশা করছি, দ্রুত তাকে গ্রেফতার করা যাবে।

অভিযুক্ত তরুণের নাম সুজন মিয়া (২৪)। তিনি পৌর শহরের কালীনগর চরাবাড়ি গ্রামের বাসিন্দা। অভিযুক্ত অন্যত্র কাজ করায় পুলিশ তাকে গ্রেফতার করতে পারেনি। তবে দ্রুত গ্রেফতার করা হবে বলে জানিয়েছে পুলিশ।
পুলিশ আরও জানায়, মেয়েটির বাবা মারা যাওয়ায় তিনি মানুষের বাড়িতে কাজ করে সংসার চালান। তার দুই ছেলে ও এক মেয়ে রয়েছে। গতবছর অভিযুক্ত সুজনের সঙ্গে ওই মেয়েটির পরিচয় হয়। পরে বিয়ের আশ্বাস দিয়ে সুজন তার মেয়ের সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তোলে সে। চার মাস আগে মেয়ে অসুস্থ হয়ে পড়লে বিষয়টি এলাকায় জানাজানি হয়। ওই সময় সুজন এলাকা ছেড়ে পালিয়ে যান। শারীরিক অবস্থার অবনতি হলে বিষয়টি নিয়ে মেয়ের মাকে এলাকাবাসী চাপ প্রয়োগ করেন। পরে মেয়ে তার মাকে ধর্ষণের বিষয়টি জানান। মেয়ের মা নিরুপায় হয়ে বুধবার অসুস্থ মেয়েকে নিয়ে থানায় যান। পরে মেয়ের মা বাদী হয়ে সুজনের বিরুদ্ধে ধর্ষণের মামলা করেন। বুধবার দুপুরে অন্তঃসত্ত্বা ওই তরুণীকে শেরপুর সদর হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে। অভিযুক্ত সুজনকে পুলিশ গ্রেফতারের চেষ্টা করছে।
ভুক্তভোগীর ওই মেয়ের মা এ ঘটনায় বিচার দাবি করেছেন। এ ব্যাপারে জানতে সুজনের মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগ করা হলে ফোনটি বন্ধ পাওয়া যায়।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »