বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বিয়ের দুই মাসেই সন্তান প্রসব, হাসপাতালেই স্ত্রীকে তালাক

Muktir Lorai / ১৬৮ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বুধবার, ৬ জানুয়ারি, ২০২১

চুয়াডাঙ্গা সংবাদদাতা: বিয়ের মাত্র দুই মাস ১০ দিনের মাথায় সন্তান প্রসব এক গৃহবধূ। এমনি ঘটনা ঘটেছে চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার কয়রাডাঙ্গা গ্রামে। ঘটনার পর হাসপাতালেই স্ত্রীকে তালাক দিয়েছেন স্বামী। এ ঘটনায় এলাকায় আলোচনা-সমালোচনার জন্ম দিয়েছে।

রবিবার (০৩ জানুয়ারি) সকালে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে বসেই বিয়ে বিচ্ছেদের সিদ্ধান্ত নেন উভয় পক্ষের অভিভাবকরা।

চুয়াডাঙ্গা পৌরসভার ১ নং ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গীর আলম বিষয়টি নিশ্চিত করে জানান, দুই মাস ১০ দিন আগে পৌর এলাকার ভিমরুল্লা গ্রামের এক যুবকের সঙ্গে পারিবারিকভাবে আলমডাঙ্গার কয়রাডাঙ্গা গ্রামের এক নারীর বিয়ে হয়। শনিবার (০২ জানুয়ারি) রাতে শ্বশুর বাড়িতেই একটি পুত্র সন্তান প্রসব করে ওই নারী।

তিনি আরও জানান, প্রসবের পর নবজাতকটি অসুস্থ হলে রবিবার (০৩ জানুয়ারি) সকালে তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। এরপর বিষয়টি জানাজানি হয়। বিষয়টি নিয়ে সকালেই দুই পরিবারের সদস্যরা হাসপাতাল চত্বরে একত্রিত হয়। পরে উভয় পক্ষের সম্মতিতে তালাক সম্পন্ন করা হয়।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »