বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বিয়ের পিঁড়িতে বসতে প্রস্তুত অভিনেত্রী অপর্ণা

Muktir Lorai / ১৬৬ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০

বিনোদন ডেস্কঃ শোবিজের পরিচিত মুখ অপর্ণা ঘোষ। ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’, ‘মেঘমল্লার’, ‘মৃত্তিকা মায়া’, ‘সুতপার ঠিকানা’, ‘ভুবন মাঝি’, ‘গণ্ডি’ ইত্যাদি সিনেমায় দেখা গেছে তাকে। ২০১৩ সালে ‘মৃত্তিকা মায়া’ সিনেমায় অভিনয়ের জন্য ‘শ্রেষ্ঠ পার্শ্বচরিত্রে অভিনেত্রী’ ক্যাটাগরিতে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছিলেন তিনি।
নতুন খবর হলো- এবার বিয়ে পিঁড়িতে বসতে যাচ্ছেন এ অভিনেত্রী। বর দীর্ঘদিনের বন্ধু ও প্রেমিক শক্রজিৎ দত্ত। সোমবার (৭ ডিসেম্বর) রাতে চট্টগ্রামে তাদের আশীর্বাদ অনুষ্ঠিত হয়েছে। ধর্মীয় রীতি অনুযায়ী বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) সাতপাকে বাঁধা পড়বেন এ অভিনেত্রী।
বিয়ের ব্যাপারে অপর্ণা ঘোষ এখনও কিছু জানাননি। খোঁজ নিয়ে জানা গেছে, অপর্ণার হবু বর শত্রুজিৎ একটি জাপানি প্রতিষ্ঠানে কর্মরত। তিনি পেশায় আইটি ইঞ্জিনিয়ার। আশীর্বাদ অনুষ্ঠানে পরিবারের সদস্যরা ছাড়া শোবিজের বেশ কয়েকজন উপস্থিত ছিলেন।
‘লাক্স চ্যানেল আই সুন্দরী প্রতিযোগিতা’র মাধ্যমে ২০০৬ সালে শোবিজে পা রাখেন অপর্ণা ঘোষ। ‘তবুও ভালোবাসি’ শিরোনামের নাটকে প্রথম অভিনয় করেন তিনি। নাটক, বিজ্ঞাপন, মডেলিংসহ শোবিজের সব ক্ষেত্রে বিচরণ রয়েছে তার।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »