শিরোনাম
ডেউয়াতলী গ্রামের মরহুম মোঃ কোব্বাদ খান ও মান্নান চৌধুরী পরিবারবর্গকে নিয়ে সফিউল্লা খন্দকারের মানহানিকর বক্তব্যের প্রতিবাদ পলাশ শিল্পাঞ্চল সরকারি কলেজ শিক্ষক ও কর্মচারিদের বিক্ষোভ বাস্তবময় জীবনের বাস্তবতা…অনামিকা চৌধুরী রু লাকসামে ব্যবসা প্রতিষ্ঠানে আগুন : প্রায় ৭লাখ টাকার ক্ষতি মুরাদনগরে সাব-রেজিস্ট্রারের কার্যালয়ের অভ্যন্তরীন প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত পদ্মা সেতু আমাদের জাতিকে মাথা উঁচু করে দাঁড়ানোর সুযোগ করে দিয়েছে দীঘিনালায় জেলেদের মাঝে ছাগল বিতরণ গোমস্তাপুরে চাঞ্চল্যকর কুলুলেস ‍‍`মেহেরুল‍‍` হত্যা মামলার আসামি আটক তরুন উদ্যোক্তা নাসিমা জাহান বিনতী’র গ্লোবাল ইয়ুথ অ্যাওয়ার্ড অর্জন পলাশে চাচীর সাথে পরকিয়া করতে গিয়ে প্রেমিকের হাতের কব্জি কর্তন
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বি-পাড়ায় সাবেক সেনা কর্মকর্তা ও বীর মুক্তিযোদ্ধা আলী আহম্মেদকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

Muktir Lorai / ১৩৭ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০

ব্রাহ্মনপাড়া সংবাদদাতাঃ
কুমিল্লার বি-পাড়া উপজেলার দুলালপুর ইউনিয়রনের গোপালনগর গ্রামের সাবেক সেনা কর্মকর্তা ও বীর মুক্তিযোদ্ধা আলী আহম্মদ (৯০) কে রাষ্ট্রীয় মর্যাদায় জানাযা ও দাফন অনুষ্ঠিত হয়।

শনিবার বেলা ২টায় সম্পূর্ন রাষ্ট্রীয় মর্যাদায় বি-পাড়া থানা নির্বাহী কর্মকর্তার একটি প্রতিনিধি দল ও পুলিশ বাহিনীর সদস্য এবং বাংলাদেশ সেনাবাহিনী আরেকটি দলের অংশগ্রহনে গার্ড অফ অনারের মাধ্যমে সাবেক সেনা কর্মকর্তা ও বীর মুক্তিযোদ্ধা আলী আহম্মেদকে রাষ্ট্রীয় মর্যাদায় জানাযা ও দাফন অনুষ্ঠিত হয়।

শুক্রবার(১১ ডিসেম্বর) রাত ১১ টায় তার নিজ বাড়িতে ইন্তেকাল করিয়াছেন (ইন্না লিল্লাহী…… রাজিউন)।

সাবেক সেনা কর্মকর্তা ও বীর মুক্তিযোদ্ধা আলী আহম্মেদ গোপালনগর গ্রামের ছায়েদ আলী হাজি বাড়ির ছায়েদ আলী হাজির বড় ছেলে।

বীর মুক্তিযোদ্ধা আলী আহম্মেদ বেশ কিছুদিন ধরে বার্ধক্যজনিত অসুস্থতা ভোগছিলেন।

উল্লেখ্য, সাবেক সেনা কর্মকর্তা ও বীর মুক্তিযোদ্ধা আলী আহম্মদ দীর্ঘদিন পাকিস্থান শাসনামলে সেনাবাহিনীতে কর্মরত ছিলেন। সেনাবাহিনীতে থাকাকালীন তিনি বাহরাইন যান। বাহরাইনে ১০ বছর থাকার পর দেশে চলে আসেন।পরে ১৯৭১ সালে মহান মুক্তিযোদ্ধে অংশগ্রহন করে দেশ স্বাধীনতার অংশীদার হন।

বীর মুক্তিযোদ্ধা আলী আহম্মেদ জাতীয় দৈনিক বিজনেস বাংলাদেশ, দৈনিক আজকের কুমিল্লা ও আনন্দ টেলিভিশনের সাংবাদিক সাকিব আল হেলালের দাদা (খালাতো দাদা) হন। তাছাড়া জাতীয় দৈনিক বাংলাদেশ প্রতিদিনের নগর সম্পাদক শিমুল মাহমুদের তালুই (বোনের শশুড়) হন।

তাহার মৃত্যু আত্নীয় স্বজন ও পুরো এলাকায় শোকের ছায়া নেমে আসে।

মৃত্যুকালে তিনি এক স্ত্রী,এক পুত্র ও এক কন্যা,নাতি,নাতনীসহ অসংখ্যে গুনগ্রাহী রেখে গেছেন।

আলী আহম্মেদের একমাত্র ছেলে মোঃ আলী হোসেন উক্ত বিষয়টি নিশ্চিত করেছেন।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »