বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বুস্টার ডোজ নিয়ে জটিলতা : অ্যাপসে নতুন মোবাইল নাম্বার যোগ করার দাবি

Muktir Lorai / ১৩৭ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বুধবার, ২ ফেব্রুয়ারি, ২০২২

মোঃ ইলিয়াছ আহমদ, বরুড়াঃ করোনা প্রতিরোধ বুস্টার ডোজ দিচ্ছে স্বাস্থ্য মন্ত্রনালয়। যারা পুর্বে ২ টি টিকা নিয়েছেন তারা পাবেন বুস্টার ডোজ।

বয়স চল্লিশ হয়েছে তারাও পাবেন বুস্টার ডোজ। সন্মুখ যোদ্ধাদের বয়সের বাঁধা বাধ্যকতা নেই। জটিলতা সৃষ্টি হচ্ছে মোবাইল নাম্বার নিয়ে।

যারা প্রথম মোবাইল নাম্বার দিয়েছেন তারা সেই মোবাইল নাম্বার দিয়ে আবারও টিকা কার্ড বের করতে হবে। ঐ সময় দেখা গেছে টিকা কার্ড কম্পিউটার দোকানে গিয়ে অনেকে টিকা কার্ড বের করেছেন। তড়িঘড়ি করে দোকানের কর্মচারীর মোবাইল নাম্বার দিয়ে টিকা কার্ড বের করেছেন। এখন সে ছেলে দোকানে নেই। মোবাইল নাম্বার না থাকার কারনে ওপিটি নাম্বার দেওয়া সম্ভব হচ্ছে না।

যার ফলে বুস্টার ডোজ এর টিকা কার্ড বের করা সম্ভব হচ্ছে না। কারণ ওপিটি নাম্বার ঐ মোবাইল নাম্বারে আসে।ওপিটি নাম্বার ছাড়া টিকা কার্ড বের করা কোন ভাবেই সম্ভব নয়। এমনও হতে পারে যার মোবাইল সে পৃথিবীতে নেই। অথবা মোবাইল নাম্বার টি বন্ধ রয়েছে। তাহলে কিভাবে সে বুস্টার ডোজ দিবে।

মোবাইল ফোন নাম্বার টি প্রয়োজন হবে পুনরায় অনেকের জানা ছিলো না। ফলে অনেকে বুস্টার ডোজ নিতে জটিলতায় পড়েছে।

যথাযথ কর্তৃপক্ষ কে বিষয়টি বিবেচনায় এনে মোবাইল ফোন নতুন নাম্বার অ্যপসে যোগ করে বুস্টার ডোজ দিতে সহায়তা করার বিষয়ে সহোযোগিতার হাত বাড়িয়ে দিলে করোনা প্রতিরোধে বুস্টার ডোজ দেওয়া সম্ভব হবে।

মোঃ ইলিয়াছ আহমদ
বরুড়া, কুমিল্লা।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »