শিরোনাম
খুলনায় দুই খালাতো বোনকে গন-ধর্ষণের অভিযোগে আটক-৩ পাথরঘাটা অস্বাভাবিক আকৃতি নিয়ে শিশুর জন্ম শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন: অগ্রযাত্রায় বাংলাদেশ দাউদকান্দিতে দুর্বৃত্তদের হামলায় সাংবাদিক গুরুত্বর আহত বিএনপির পায়ের নিচে মাটি নেই… কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক লাকসামে রোবটিক্স ও প্রোগ্রামিং রিফ্রেসার্স প্রশিক্ষণ কর্মশালা বালিয়াডাঙ্গীর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে দুদকে তলব কুমিল্লা সিটি নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী রিফাত ও বর্তমান মেয়র সাক্কুসহ ৬ জন মনোনয়ন ফরম সংগ্রহ নারীদের রাজনৈতিক নাগরিক সচেতনতা কার্যক্রম সভা অনুষ্ঠিত ভোলায় হাসপাতালের নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বুড়িচংয়ে আশ্রয়ন প্রকল্পে ব্যতিক্রম জাতীয় শোক দিবস উদযাপন

Muktir Lorai / ৬৮ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় রবিবার, ১৫ আগস্ট, ২০২১

বুড়িচং (কুমিল্লা) প্রতিনিধিঃ রোববার জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ব্যতিক্রম ভাবে জাতীয় শোক দিবস উদযাপন করলো উপজেলা প্রশাসন। রোববার দুপুরে কুমিল্লার বুড়িচং উপজেলা প্রশাসনের আয়োজনে বাকশীমুল ইউনিয়ন এর বড় আনন্দ পুর আশ্রয়ন প্রকল্পে গৃহহীনদেরন প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ঘর প্রাপ্ত লোকজন নিয়ে অন্য রকম ভাবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শোক দিবস উদযাপন করেছেন। একশত ২০ আশ্রয়ন প্রকল্পের সুবিধা ভোগীদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী, বিভিন্ন প্রজাতির চারা গাছ, খাবার। বঙ্গবন্ধুর আত্মার মাগফিরাত কামনা করে কোরআন খানি খতম, মিলাদ মাফিল ও দোয়া অনুষ্ঠিত হয়।
দুপুরে প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাম্মৎ সাবিনা ইয়াসমিন আশ্রয়ন প্রকল্পের সুবিধা ভোগীদের মাঝে খাবার বিতরণ করেন।
এর পূর্বে আলোচনা সভা, মিলাদ মাহফিল দোয়া অনুষ্ঠিত হয়েছে। আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাম্মৎ সাবিনা ইয়াসমিন এবং পরিচালনা ও সার্বিক তত্ত্বাবধানে ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মোস্তফা মাঈদুল মোর্শেদ মুরাদ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি)) শারমিন আরা, বাকশীমুল ইউনিয়ন চেয়ারম্যান মোঃ আব্দুল করিম, উপজেলা মুক্তিযোদ্ধা সহকারী কমান্ডার মোঃ ময়নাল হোসেন ফকির, প্যানেল চেয়ারম্যান মোঃ লিটন রেজা।
এসময় আশ্রয়ন প্রকল্পের সুবিধা ভোগীরা, স্থানীয় বিভিন্ন পর্যায়ের গণ্য মাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠান শেষে বঙ্গবন্ধুর আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া মোনাজাত পরিচালনা করেন স্থানীয় মসজিদের ইমাম মাওলানা মোঃ সাঈুল ইসলাম।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »