বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বেগমগঞ্জে গাড়ি চোরচক্রের ৭ সদস্য আটক

Muktir Lorai / ১০৭ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বুধবার, ২ ডিসেম্বর, ২০২০

নোয়াখালীর বেগমগঞ্জ মডেল থানা-পুলিশ উপজেলার বিভিন্ন এলাকায় সাঁড়াশি অভিযান চালিয়ে গাড়ি চোরচক্রের ৭ সদস্যকে গ্রেপ্তার করেছে। এ সময় তাদের কাছ থেকে দুটি চোরাই মোটরসাইকেল ও একটি সিএনজিচালিত অটোরিকশা উদ্ধার করা হয়েছে।

বুধবার (২ ডিসেম্বর) সকালে বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ কামরুজ্জামান সিকদার বিষয়টি নিশ্চিত করেছেন।
পুলিশের এ কর্মকর্তা আরও জানান, গ্রেপ্তারকৃত ৭ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়। দুপুরে তাদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার দূর্গাপুর এলাকার আহসান উল্যার ছেলে রায়হান (২০), আবুল বাশারের ছেলে ইমাম হোসেন (২০), কিসমত করিমপুর এলাকার সাইফুল ইসলাম সজল (২০), হুমায়ন কবিরের ছেলে তাওহিদুর রহমান নিরব (২৩), আবুল কালামের ছেলে মোরশেদ (২২), রহমত উল্যার ছেলে ফিরোজ উদ্দিন (২১) ও উত্তর হাজীপুর গ্রামের লকিত উল্যার ছেলে লিমন (২৩)।
জানা গেছে, জেলা পুলিশ সুপার মো আলমগীর হোসেনের নির্দেশে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বিভিন্ন এলাকায় সাঁড়াশি অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে গাড়ি চোরচক্রের ৭ সদস্যকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে রেজিস্ট্রেশনবিহীন দুটি ১৬০ সিসি মোটরসাইকেল ও একটি সিএনজিচালিত অটোরিকশা উদ্ধার করা হয়।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »