বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বেলকুচিতে সড়ক দুর্ঘটনায় এক নারী মৃত্যু ও ৪জন আহত

Muktir Lorai / ৯৭ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় সোমবার, ২৬ জুলাই, ২০২১

মোঃ শাহাদত হোসেন, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ সোমবার (২৬ জুলাই) সকাল সারে ১১ টার দিকে সিরাজগঞ্জের বেলকুচিতে বালুভর্তি ট্রাক চাপায় অটোভ্যানের ১ যাত্রী নিহত হয়েছে। এসময় ট্রাকের হেলপার সহ অটোভ্যানের ৪ জন আহত হয়েছে। আহতদের বিভিন্ন হসপিটালে চিকিৎসা নিচ্ছে।

সিরাজগঞ্জের সয়দাবাদ-এনায়েতপুর আঞ্চলিক সড়কের রাজাপুর ওয়াপদা বাধ এলাকায় এঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে অটোভ্যানের যাত্রী শাহানা বেগম (৩৫) নামের এক গার্মেন্টস কর্মী মৃত্যু হয়। এ সময় নিহতের স্বামী মকবুল হোসেনসহ আরও ৪ জনকে আহত হয়েছেন। নিহত শাহানা বেগম বেলকুচি পৌর এলাকার মুকুন্দগাঁতি মুচিপাড়া গ্রামের মোকবেল হোসেনের স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, সয়দাবাদ-এনায়েতপুর আঞ্চলিক সড়কের রাজাপুর এলাকা একটি অটোভ্যান ৩ জন যাত্রী নিয়ে পৌছলে এসময় বিপরীত দিক থেকে আসা একটি বালুভর্তি ট্রাকের সাথে সংঘর্ষবাঁধে। এতে ঘটনাস্থলে ভ্যানে থাকা একজন মহিলা যাত্রী নিহত হয়। এই ঘটনায় আরো ৪ জন আহত হয় । আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য বিভিন্ন হাসপিটালে পাঠানো হয়েছে। সিনিয়র সহকারী পুলিশ সুপার (বেলকুচি সার্কেল) মোহাম্মদ সিদ্দিক আহমদ জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করেছি। তবে আমরা আসার পূর্বেই স্থানীয়রা আহতদের উদ্ধার করে বিভিন্ন হসপিটালে প্রেরন করেছে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »