শিরোনাম
ডেউয়াতলী গ্রামের মরহুম মোঃ কোব্বাদ খান ও মান্নান চৌধুরী পরিবারবর্গকে নিয়ে সফিউল্লা খন্দকারের মানহানিকর বক্তব্যের প্রতিবাদ পলাশ শিল্পাঞ্চল সরকারি কলেজ শিক্ষক ও কর্মচারিদের বিক্ষোভ বাস্তবময় জীবনের বাস্তবতা…অনামিকা চৌধুরী রু লাকসামে ব্যবসা প্রতিষ্ঠানে আগুন : প্রায় ৭লাখ টাকার ক্ষতি মুরাদনগরে সাব-রেজিস্ট্রারের কার্যালয়ের অভ্যন্তরীন প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত পদ্মা সেতু আমাদের জাতিকে মাথা উঁচু করে দাঁড়ানোর সুযোগ করে দিয়েছে দীঘিনালায় জেলেদের মাঝে ছাগল বিতরণ গোমস্তাপুরে চাঞ্চল্যকর কুলুলেস ‍‍`মেহেরুল‍‍` হত্যা মামলার আসামি আটক তরুন উদ্যোক্তা নাসিমা জাহান বিনতী’র গ্লোবাল ইয়ুথ অ্যাওয়ার্ড অর্জন পলাশে চাচীর সাথে পরকিয়া করতে গিয়ে প্রেমিকের হাতের কব্জি কর্তন
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

ব্রাহ্মণবাড়িয়ায় পৌর মেয়র পদে আ.লীগের ৩৬ প্রার্থীর মনোনয়ন ক্রয়

Muktir Lorai / ১৪৭ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বুধবার, ২ ডিসেম্বর, ২০২০

আসন্ন পৌরসভার নির্বাচনের তফসিল ঘোষণা না হলেও ব্রাহ্মণবাড়িয়ার তিনটি পৌরসভার মেয়র পদে নির্বাচন করতে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম কিনেছেন ৩৬ জন প্রার্থী।

এদের মধ্যে ব্রাহ্মণবাড়িয়া পৌর সভায় ২৩ জন, কসবা পৌরসভায় ৫ জন এবং আখাউড়া পৌরসভায় ৮ জন দলীয় ফরম কিনেছেন। মঙ্গলবার (১ ডিসেম্বর) ও বুধবার (২ ডিসেম্বর) জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকারের কার্যালয় থেকে ব্রাহ্মণবাড়িয়া, কসবা ও আখাউড়া পৌরসভার মনোনয়নপ্রত্যাশী প্রার্থী নিজে ও তাদের পক্ষে সমর্থকরা দলীয় মনোনয়ন ফরম কিনেন।
ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার জন্য দলীয় মনোনয়ন ফরম কিনেছেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও বর্তমান মেয়র মিসেস নায়ার কবির, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও সাবেক মেয়র মো. হেলাল উদ্দিন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি তাজ মোহাম্মদ ইয়াছিন, মো. হেলাল উদ্দিন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহবুবুল আলম খোকন, জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক সাংবাদিক সৈয়দ মিজানুর রেজা, পৌর আওয়ামী লীগের সভাপতি হাজী মুসলিম মিয়া, সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট তাসলিমা সুলতানা খানম নিশাত, জেলা যুবলীগের সভাপতি অ্যাডভোকেট শাহানুর ইসলাম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা আওয়ামী লীগের সদস্য হাজী মাহমুদুল হক ভূঁইয়া, ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের সাবেক ভিপি হাসান সারোয়ার হাসান, জেলা আওয়ামী লীগের সদস্য জাহাঙ্গীর আলম, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য মেহেদি হাসান লেলিন, শহর ছাত্রলীগের সাবেক সভাপতি নাজিম উল্লাহ নাজু, লন্ডন প্রবাসী আবুল ফাতেহ মেজবাহ উদ্দিন, জেলা যুবলীগের দফতর সম্পাদক সুমন রায় (রিটন রায়), শহর যুবলীগের আহ্বায়ক আমজাদ হোসেন রনি, শহর যুবলীগের সাধারণ সম্পাদক হুমায়ূন কবির চৌধুরী, পৌর আওয়ামী লীগের প্রচার সম্পাদক আহমেদুল কবির রাজিব, সাবেক ছাত্রলীগ নেতা আবেদুল হুদা, অ্যাডভোকেট নাজমুল হক রিটন ও খন্দকার মুরাদুল আবেদীন।

আখাউড়া পৌরসভা থেকে কিনেছেন আখাউড়া উপজেলা যুবলীগের আহ্বায়ক ও পৌরসভার বর্তমান মেয়র তাকজিল খলিফা কাজল, সাবেক মেয়র নূরুল হক ভূঁইয়া, আওয়ামী লীগ নেতা শেখ কামাল, মোবারক হোসেন রতন, মো. সালাউদ্দিন আল হুসাইন চৌধুরী, মো. শফিকুল ইসলাম খাঁন, আখাউড়া পৌর ছাত্রলীগের সাবেক আহ্বায়ক বিশ্বজিৎ পাল ও মোহাম্মদ আলী ভূঁইয়া।
কসবা পৌরসভার জন্য মনোনয়ন ফরম কিনেছেন পৌরসভার বর্তমান মেয়র ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এমরান উদ্দিন জুয়েল, উপজেলা যুবলীগের সভাপতি মোহাম্মদ আবদুল আজিজ, আওয়ামী লীগ নেতা গিয়াস উদ্দিন জামিল, মো. মাহবুব সরকার ও কসবা প্রেসক্লাবের সভাপতি সোলেমান খান।
জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার বলেন, ‘স্বাস্থ্যবিধি মেনে ফরম বিতরণ করা হয়েছে। পরবর্তীতে তৃণমূলের মতামতের ভিত্তিতে দলের প্রার্থী বিষয়ে কেন্দ্রে সুপারিশ করা হবে।

সূত্রঃ সময় নিউজ।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »