বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

ব্রাহ্মণবাড়িয়ায় যুবলীগ নেতাকে কুপিয়ে জখম

Muktir Lorai / ৪৪ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় রবিবার, ৮ মে, ২০২২

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়ায় যুবলীগ নেতাকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে। সদর উপজেলার বুধল ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক ওলি মিয়া (৩৫) কে পূর্ব শত্রুতার জেরে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন।

শনিবার (৭ মে) রাত আনুমানিক ১০টার দিকে নন্দনপুর ইউপি সদস্য আলী হোসেন’র বাড়ির সামনে এই ঘটনা ঘটে।

ওলি মিয়া এই ঘটনায় শিরু মিয়া ‘র ছেলে রাহুল মিয়া, আব্দুল্লাহ মিয়া, ও হেলিম মিয়া সহ ১২ জনের নামে সদর থানায় মামলা দায়ের করেন।

ভুক্তভোগী ও থানার এজাহার সূত্রে জানা যায়, জমি নিয়ে দীর্ঘ দিন যাবৎ ওলি’র সাথে আসামিদের বিরোধ চলছিল। এই বিষয়ে স্থানীয় এক ইউপি সদস্যের বাড়িতে সালিশ বসে। সালিশের মধ্যেই আসামি গন্যমাণ্য ব্যাক্তি বর্গদের সামনেই ওলি মিয়া’র ওপর অতর্কিত হামলা চালায়। এসময় তার গলায় থাকা স্বর্ণের চেইন নগদ ২,৫০,০০০ টাকা ও নিয়ে যায় আসামিরা। এসময় ওলি মিয়া কে হাতে মাথায় রাম দা দিয়ে আঘাত করে রাহুল মিয়া।

স্থানীয় কয়েকজন বলেন, আসলে ওলির ওপর হামলা টা উদ্দেশ্য মূলক করা হয়েছে। শিরু মিয়া একজন সাবেক ইউপি সদস্য ওনার উপস্থিতিতে তার ছেলেরা যে হামলা করেছে এইটা আমরা আশা করি নাই।

এই বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমরানুল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি,ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »