বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

ভুতুড়ে বিদ্যুৎ বিলকাণ্ডে চার প্রকৌশলী বরখাস্ত

Muktir Lorai / ১১৬ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বুধবার, ১৩ জানুয়ারি, ২০২১

করোনায় ভুতুড়ে বিদ্যুৎ বিলকাণ্ডে জড়িতদের চিহ্নিত করেছে বিতরণ কোম্পানিগুলো। এ ঘটনায় চার প্রকৌশলীকে বরখাস্তের পাশাপাশি অব্যাহতির সুপারিশ করা হয়েছে সম্পৃক্ত নির্বাহী প্রকৌশলীদের।

করোনায় সাধারণ ছুটির সময়ে মার্চ ও এপ্রিল মাসের অনুমান নির্ভর বিল তৈরিদের জড়িতদের চিহ্নিত করতে ২৫শে জুন টাস্কফোর্স গঠন করে বিদ্যুৎ ও জ্বালানি মন্ত্রণালয়। এছাড়াও, বিতরণ কোম্পানিগুলোকে নিজস্ব তদন্ত কমিটির মাধ্যমে দোষীদের বের করে আনতে সাতদিনের সময় বেঁধে দেয় সরকার।

শনিবার ঢাকা পাওয়ার ডিস্ট্রবিউশন কোম্পানি-ডিপিডিসির একটি সূত্র সময় সংবাদকে নিশ্চিত করেছে যে, এই ঘটনায় ৪ প্রকৌশলীকে সাময়িক বরখাস্ত এবং ৩৬ নির্বাহী প্রকৌশলীকে অব্যাহতির সুপারিশ করা হয়েছে। জড়িতদের বিষয়ে বিস্তারিত তথ্য তুলে ধরে রোববার সংবাদ সম্মেলন করার কথা রয়েছে বিদ্যুৎ ও জ্বালানি মন্ত্রণালয়ের।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »