শিরোনাম
ডেউয়াতলী গ্রামের মরহুম মোঃ কোব্বাদ খান ও মান্নান চৌধুরী পরিবারবর্গকে নিয়ে সফিউল্লা খন্দকারের মানহানিকর বক্তব্যের প্রতিবাদ পলাশ শিল্পাঞ্চল সরকারি কলেজ শিক্ষক ও কর্মচারিদের বিক্ষোভ বাস্তবময় জীবনের বাস্তবতা…অনামিকা চৌধুরী রু লাকসামে ব্যবসা প্রতিষ্ঠানে আগুন : প্রায় ৭লাখ টাকার ক্ষতি মুরাদনগরে সাব-রেজিস্ট্রারের কার্যালয়ের অভ্যন্তরীন প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত পদ্মা সেতু আমাদের জাতিকে মাথা উঁচু করে দাঁড়ানোর সুযোগ করে দিয়েছে দীঘিনালায় জেলেদের মাঝে ছাগল বিতরণ গোমস্তাপুরে চাঞ্চল্যকর কুলুলেস ‍‍`মেহেরুল‍‍` হত্যা মামলার আসামি আটক তরুন উদ্যোক্তা নাসিমা জাহান বিনতী’র গ্লোবাল ইয়ুথ অ্যাওয়ার্ড অর্জন পলাশে চাচীর সাথে পরকিয়া করতে গিয়ে প্রেমিকের হাতের কব্জি কর্তন
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

ভোজপুরি ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা

Muktir Lorai / ১৮০ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শুক্রবার, ১১ ডিসেম্বর, ২০২০

বিনোদন ডেস্কঃ
ভোজপুরি ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা। বি-টাউনের ছোটপর্দায় একাধিক ধারাবাহিক নাটকেও দেখা গিয়েছিল তাকে। বাঙালি এ অভিনেত্রী বাংলায় পরিচিতি পেয়েছেন ‘দুপুর ঠাকুর পো’ ওয়েব সিরিজের মাধ্যমে। এর আগে বিগ বস সিজন দশের প্রতিযোগীও ছিলেন মোনালিসা।

মোনালিসার আসল নাম অন্তরা বিশ্বাস। খোলামেলা পোশাক আর সাহসী দৃশ্যে সাবলীল অভিনয়ের জন্যই দ্রুত পরিচিতি পেয়েছেন তিনি। এবার নর্তকীর ভূমিকায় দেখা যাবে এ অভিনেত্রী। এমনটাই জানা গেছে ভারতীয় গণমাধ্যম সূত্রে।
‘নমক ইশক কা’ শিরোনামের নতুন একটি ধারাবাহিকে দেখা যাবে তাকে। তার চরিত্রের নাম ইরাবতী। সম্প্রতি ইরাবতীর চরিত্রের লুক প্রকাশ করেছেন নির্মাতা। প্রকাশে পরই তা ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। যা দেখে নেটিজেনরা বলছেন, রীতিমত ঝড় তুলেছেন মোনালিসা।
খোঁজ নিয়ে জানা গেছে, ইরাবতী চরিত্রটি মূলত খলনায়িকার। নর্তকী ইরাবতীর জীবন নিয়ে ‘নমক ইশক কা’ ধারাবাহিকের গল্প। গল্পে দেখা যাবে, ইরাবতী বিয়ে করতে চায়, কিন্তু সমাজ তাকে বউ হিসেবে স্বীকৃতি দিতে চায় না।
১৯৯৭ সালে অভিনয় ক্যারিয়ার শুরু করেন দক্ষিণ কলকাতার এ মেয়ে। তার প্রথম সিনেমা ‘জয়তি’। এরপর অসংখ্য হিন্দি, তামিল, তেলেগু এবং কন্নড় ভাষার সিনেমায় অভিনয় করেছেন তিনি। ‘বিগ বস-১০’, ‘কমেডি নাইট বাচাও’, ‘নাচ বালিয়ে’ ইত্যাদি টেলিভিশন শোতেও দেখা গিয়েছে মোনালিসাকে। ২০১৭ সালের ১৭ জানুয়ারী ‘বিগ বস’-র আসরে প্রেমিক ভোজপুরি অভিনেতা বিক্রান্ত সিং রাজপুতকে বিয়ে করেছিলেন তিনি


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »