শিরোনাম
ডেউয়াতলী গ্রামের মরহুম মোঃ কোব্বাদ খান ও মান্নান চৌধুরী পরিবারবর্গকে নিয়ে সফিউল্লা খন্দকারের মানহানিকর বক্তব্যের প্রতিবাদ পলাশ শিল্পাঞ্চল সরকারি কলেজ শিক্ষক ও কর্মচারিদের বিক্ষোভ বাস্তবময় জীবনের বাস্তবতা…অনামিকা চৌধুরী রু লাকসামে ব্যবসা প্রতিষ্ঠানে আগুন : প্রায় ৭লাখ টাকার ক্ষতি মুরাদনগরে সাব-রেজিস্ট্রারের কার্যালয়ের অভ্যন্তরীন প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত পদ্মা সেতু আমাদের জাতিকে মাথা উঁচু করে দাঁড়ানোর সুযোগ করে দিয়েছে দীঘিনালায় জেলেদের মাঝে ছাগল বিতরণ গোমস্তাপুরে চাঞ্চল্যকর কুলুলেস ‍‍`মেহেরুল‍‍` হত্যা মামলার আসামি আটক তরুন উদ্যোক্তা নাসিমা জাহান বিনতী’র গ্লোবাল ইয়ুথ অ্যাওয়ার্ড অর্জন পলাশে চাচীর সাথে পরকিয়া করতে গিয়ে প্রেমিকের হাতের কব্জি কর্তন
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

ভ্রাম্যমান আদালতের কোচিং সেন্টার এ জরিমানা

Muktir Lorai / ১৩৭ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বুধবার, ১৩ জানুয়ারি, ২০২১

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ করোনাকালীন ঠাকুরগাঁওয়ে অবৈধভাবে কোচিং সেন্টার পরিচালনার দায়ে গোল্ডেন এডুকেয়ার নামে এক কোচিং সেন্টারের মালিককে দশ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।
মঙ্গলবার (১২ জানুয়ারি) বিকেলে জেলা শহরের ঘোষপাড়া এলাকার গোল্ডেন এডুকেয়ার কোচিং সেন্টারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এসময় তিনটি কক্ষে স্বাস্থ্যবিধি না মেনে শতাধিক শিক্ষার্থীকে পাঠদান করার সত্যতা পেলে জরিমানা করা হয়।
কোচিংয়ে তিনজন কলেজ পড়ুয়া ছাত্রসহ মালিক নিজেই শিক্ষার্থীদের পড়াচ্ছিলেন। অবৈধভাবে কোচিং সেন্টার পরিচালনা করায় তাৎক্ষণিকভাবে কোচিং সেন্টারের মালিক মন্টু সরকারকে দশ হাজার টাকা জরিমানা অনাদায়ে ১৫ দিনের জেল দেন ভ্রাম্যমাণ আদালত। পরে নগদ ১০ হাজার টাকা দেন মন্টু সরকার।
এ বিষয়ে সদর উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিষ্ট্রেট আব্দুল্লাহ আল মামুন জানান, অবৈধ কোচিং বাণিজ্য পরিচলনায় একটি কোচিং সেন্টারে অভিযান পরিচালনা করে জরিমানা আদায় করা হয়েছে। পরবর্তীতে বন্ধ না থাকলে দেওয়া হবে জেল।
অন্যান্য কোচিং সেন্টারের মালিকরা তাদের প্রতিষ্ঠান বন্ধ না করলে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান আব্দুল্লাহ আল মামুন


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »