বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

মনোহরগঞ্জে ৩০টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করেছেন স্থানীয় সরকারমন্ত্রী

Muktir Lorai / ১৩০ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় রবিবার, ১ আগস্ট, ২০২১

মাসুদ পারভেজ রনি, লাকসাম প্রতিনিধিঃ- করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের চিকিৎসাসেবাকে আরো গতিশীল করতে নিজস্ব অর্থায়নে কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩০টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম। এর পাশাপাশি মন্ত্রীর সার্বিক সহযোগিতায় হাসপাতালের ৩০টি বেডে সেন্ট্রাল অক্সিজেন সার্ভিস চালুকরণের কাজ শুরু করা হয়েছে।
গতকাল মন্ত্রীর পক্ষ থেকে উপজেলা উন্নয়ন সমন্বয়ক মোঃ কামাল হোসেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩০টি অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করেন। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল রানা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নিসর্গ মেরাজ চৌধুরী ও আবাসিক মেডিকেল অফিসার ডা. হাসান ইবনে আমিন উপস্থিত ছিলেন।
এ বিষয়ে উপজেলা উন্নয়ন সমন্বয়ক মোঃ কামাল হোসেন বলেন, ‘আমাদের প্রানপ্রিয় নেতা রাষ্ট্রের গুরুত্বপূর্ণ মন্ত্রণালয়ের দায়িত্বে নিয়োজিত থেকেও সবসময় নিজ নির্বাচনী এলাকা লাকসাম-মনোহরগঞ্জ উপজেলার মানুষের খোঁজ-খবর রাখেন। ইতিপূর্বে দলের গুরুত্বপূর্ণ পদে থেকে যারা করোনায় আক্রান্ত হয়েছিলেন, তিনি সকলের চিকিৎসার দায়িত্ব নিয়েছিলেন। বর্তমানে তিনি সমগ্র মনোহরগঞ্জ উপজেলার সর্বসাধারণের জন্য ব্যক্তিগত অর্থায়নে মনোহরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩০টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করেন এবং ৩০টি বেডে সেন্ট্রাল অক্সিজেন সেবা চালু করার জন্য সাবির্ক সহযোগিতা করেন। এছাড়াও তিনি দুই উপজেলার আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের যে কোনো নেতাকর্মী করোনায় আক্রান্ত হলে সার্বিক সহযোগিতা প্রদানের লক্ষ্যে স্ব স্ব সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদককে তালিকা তৈরি করে ওনাকে জানানোর নির্দেশ দিয়েছেন।’
মনোহরগঞ্জের প্রত্যন্ত অঞ্চলের জনসাধারণের চিকিৎসা সেবায় স্থানীয় সরকারমন্ত্রীর সার্বিক সহযোগিতাকে সাধুবাদ জানিয়েছেন উপজেলার সকল শ্রেণি-পেশার মানুষ।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »