শিরোনাম
বরগুনার ঘটনায় কেন্দ্রীয় ছাত্রলীগের তদন্ত কমিটি গঠন পঞ্চগড়ে সারের জন্য দীর্ঘ লাইন, ফিরে যাচ্ছেন অনেকেই বাগেরহাটে সজীব ওয়াজেদ জয় পরিষদ কর্তৃক জাতীয় শোক দিবস পালিত বোদায় ইউএনওর ফোন নম্বর ক্লোন করে প্রতারণার চেষ্টা ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটিতে জাতীয় শোক দিবস পালিত রূপসায় শ্রমীক নেতা আবুল হোসেনের স্বরণসভা ও দোয়া অনুষ্টিত বরগুনায় ছাত্রলীগের উপর পুলিশের বেধড়ক মারধর এর প্রতিবাদে আমতলীতে বিক্ষোভ বরগুনায় ছাত্রলীগকে পেটানো পুলিশ কর্মকর্তাকে ডিআইজি কার্যালয়ে সংযুক্ত টাঙ্গাইলে দাঁড়িয়ে থাকা ট্রাকে সিএনজির ধাক্কায় দুজন নিহত কুমিল্লায় পরিবেশ অধিদপ্তরের অভিযানে ৭ রাইস মিলকে জরিমানা
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

মাদকসেবনের অপরাধে পল্লবী থানার এসআই আরিফ ক্লোজড

Muktir Lorai / ১৬৮ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বুধবার, ৬ জানুয়ারি, ২০২১

ডেস্ক রিপোর্টঃ
রাজধানীর পল্লবী থানার উপ-পরিদর্শক আরিফ হোসেন মল্লিককে মাদক সেবনের দায়ে চাকরিচ্যুত করা হয়েছে। সোমবার (৪ জনুয়ারি) পল্লবী থানার উপ-পরিদর্শকে (এসআই) চাকরিচ্যুত করা হয়। সম্প্রতি ঢাকা মেট্রোপলিটন পুলিশে (ডিএমপি) কর্মরত পুলিশ সদস্যদের ডোপ টেস্ট করা হয়েছে। ডিএমপি’র সদর দপ্তরের তালিকা অনুযায়ী আরিফের বিরুদ্ধে হেরোইন সেবনের প্রমাণ পাওয়া গেছে।

একাধিক সূত্র জানায়, পল্লবী এলাকার বিহারী-অবাঙ্গালি ক্যাম্পগুলো মূলত মাদকের আখড়া। এ সুবাধে মাদক ব্যবসায়ীদের সঙ্গে বিশেষ সখ্যতা গড়ে উঠে আরিফের। এক পর্যায়ে আরিফ নিজেই মাদকাসক্ত হয়ে পড়েন। এছাড়া বেশ কয়টি মাদক স্পট থেকে তিনি নিয়মিত টাকা নিতেন।
হেরোইনে আসক্ত আরিফ হোসেন মল্লিক ঢাকা বিশ্ববিদ্যালয় ইতিহাস বিভাগের অত্যন্ত মেধাবী ছাত্র। ছাত্র জীবনে ঢাকা বিশ্ববিদ্যালয়সহ সকল পাবলিক পরীক্ষায় প্রথম শ্রেণীতে উত্তীর্ণ হয়েছেন।

এ বিষয়ে এসআই আরিফ গণমাধ্যমকে বলেন, সোমবার রাজারবাগে ক্লোজ করা হয়েছে। চাকরিচ্যুতও করা হতে পারে।
পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াজেদ আলী গণমাধ্যমকে বলেন, আরিফকে চাকরিচ্যুত করা হয়েছে বিষয়টি শুনছি। তবে এখনো কাগজপত্র হাতে পাইনি।
পল্লবী থানার একাধিক সূত্র জানায়, এসআই আরিফকে মাদকাক্তের কারণে চাকরিচ্যুত করা হয়েছে এমনটা শোনা গেলেও এ ব্যাপারে কোনো কাগজপত্র থানায় আসেনি। তবে তাকে থানা থেকে ক্লোজ করা হয়েছে বলে সূত্রগুলো নিশ্চিত করেছে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »