বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

মাদক ব্যবসায়ী স্বামীকে পুলিশে দিলেন গৃহবধূ

Muktir Lorai / ১৩৯ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শুক্রবার, ১১ ডিসেম্বর, ২০২০

রায়ণগঞ্জের আড়াইহাজারে ৯৯৯ এ ফোন করে মাদক ব্যবসায়ী স্বামীকে পুলিশের হাতে তুলে দিয়েছেন এক গৃহবধূ। শুক্রবার (১১ ডিসেম্বর) দুপুরে গ্রেফতার পিয়াস আলীকে আদালতে পাঠানো হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার গভীর রাতে ৯৯৯ এ ফোন পেয়ে উপজেলার দুপ্তারা ইউনিয়নের গিরদা নতুন বাজার এলাকায় অভিযান চালিয়ে পিয়াসকে প্রেফতার করে পুলিশ। এ সময় তার ঘরের মেঝেতে পুঁতে রাখা ৩৮০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পিয়াসের বাবার নাম মোমেন মিয়া।
আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, পিয়াস তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। এর আগেও মাদক মামলায় কারাভোগ করেছেন তিনি। কারাগার থেকে বের হয়ে তিনি ফের মাদক ব্যবসায় জড়িয়ে পড়েন। স্ত্রীসহ পরিবারের লোকজন মাদক ব্যবসায় বাধা দিলে তাদের শারীরিক ও মানসিক নির্যাতন করেন তিনি। বৃহস্পতিবার রাতে স্ত্রী মাদক ব্যবসায় বাধা দিলে তাকে মারধর করেন পিয়াস। প্রতিনিয়ত এমন নির্যাতন সহ্য করতে না পেরে অবশেষে ৯৯৯ এ ফোন করে স্বামীর মাদক ব্যবসার বিষয়টি পুলিশকে জানান স্ত্রী রানী। পরে আড়াইহাজার থানা পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে পিয়াসের ঘরের মেঝেতে পুঁতে রাখা অবস্থায় ৩৮০ পিস ইয়াবাসহ তাকে গ্রেফতার করে।
এ ঘটনায় পুলিশ বাদী হয়ে আড়াইহাজার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করো হয়েছে বলে জানান ওসি।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »