শিরোনাম
ডেউয়াতলী গ্রামের মরহুম মোঃ কোব্বাদ খান ও মান্নান চৌধুরী পরিবারবর্গকে নিয়ে সফিউল্লা খন্দকারের মানহানিকর বক্তব্যের প্রতিবাদ পলাশ শিল্পাঞ্চল সরকারি কলেজ শিক্ষক ও কর্মচারিদের বিক্ষোভ বাস্তবময় জীবনের বাস্তবতা…অনামিকা চৌধুরী রু লাকসামে ব্যবসা প্রতিষ্ঠানে আগুন : প্রায় ৭লাখ টাকার ক্ষতি মুরাদনগরে সাব-রেজিস্ট্রারের কার্যালয়ের অভ্যন্তরীন প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত পদ্মা সেতু আমাদের জাতিকে মাথা উঁচু করে দাঁড়ানোর সুযোগ করে দিয়েছে দীঘিনালায় জেলেদের মাঝে ছাগল বিতরণ গোমস্তাপুরে চাঞ্চল্যকর কুলুলেস ‍‍`মেহেরুল‍‍` হত্যা মামলার আসামি আটক তরুন উদ্যোক্তা নাসিমা জাহান বিনতী’র গ্লোবাল ইয়ুথ অ্যাওয়ার্ড অর্জন পলাশে চাচীর সাথে পরকিয়া করতে গিয়ে প্রেমিকের হাতের কব্জি কর্তন
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

মাহমুদা রহমান কল্যাণ ট্রাস্ট ও আইএসইউ’র সহযোগীতায় শীতবস্ত্র বিতরণ

Muktir Lorai / ২২০ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০২০

স্টাফ রিপোর্টারঃ কুমিল্লার বরুড়ায় মাহমুদা রহমান কল্যাণ ট্রাস্ট ও ইন্টার্ন্যাশনাল স্ট্যন্ডার্ড ইউনিভার্সিটির সহযোগীতায় শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

শুক্রবার সকালে বিতরন কর্মসূচিতে প্রাধান অতিথি হিসেবে কার্যক্রমের উদ্বোধন করেন বরুড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো আনিসুল ইসলাম।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বরুড়া থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ ইকবাল বাহার মজুমদার।

উদ্বোধনী অনুসঠানটি সঞ্চালনা করেন সমাজকর্মী ও ব্যাংকার মো শাহনুর আলম। আয়োজন নিয়ে বক্তব্য রাখেন ছাত্রকল্যান সমিতির সাবেক সাধারন সম্পাদক ও সমন্বয়ক কামরুজ্জামান রিমন, ইন্টার্ন্যাশনাল স্ট্যন্ডার্ড ইউনিভার্সিটির সহকারী পরিচালক (পাবলিক রিলেশন্স) রাইসুল হক চৌধুরী, পরিচালক, এডমিশন- মো গিয়াস উদ্দিন, বরুড়া জনকল্যাণ সমিতি কার্যকরী সদস্য বোরহানুদ্দিন মিয়াজী, বরুড়া প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক আবুল হাশেম, ছাত্রকল্যান সমিতির সভাপতি ইদ্রিস মিয়া। উপস্থিত ছিলেন ব্যাংকার ফেরদৌসুর রহমান, ওবায়দুল হক, শিক্ষা কর্মকর্তা আব্দুল ওহাব, ইয়াসিন মিয়া, এডভোকেট কামাল হোসেন, বাখরাবাদ কর্মকর্তা শাহপরান, ছাত্রকল্যান সমিতির সদস্যবৃন্দ ও সাংবাদিক নেতৃবৃন্দ।

এসময় উপজেলার ১৫টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় সর্বমোট ১৫ হাজার ৫০০ পিছ সুয়েটার, পেন্ট, বয়স্ক পুরুষ-মহিলা ও শিশুদের মাঝে বিতরন করা হয়।

ঢাকাস্থ বরুড়া ছাত্রকল্যান সমিতির সাবেক ও বর্তমান স্বেচ্ছাসেবকরা নিজ নিজ গ্রামে স্বাস্থ্যবিধি মেনে বাড়ি বাড়ি গিয়ে শীতবস্ত্র পৌঁছে দেন।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »