বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

মাহাথির মোহাম্মদের স্বাস্থ্যের উন্নতি : গুজব না ছড়ানোর অনুরোধ

Muktir Lorai / ৯২ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় মঙ্গলবার, ২৫ জানুয়ারি, ২০২২

ডেস্ক রিপোর্টঃ আধুনিক মালয়েশিয়ার রূপকার তুন ডা. মাহাথির মোহাম্মদের স্বাস্থ্যের উন্নতি হচ্ছে। এমনকি পরিবারের সদস্যদের সঙ্গে তিনি কথা বলতে পারছেন। এমনটি জানিয়েছেন তার মেয়ে দাতিন পাদুকা মেরিনা মাহাথির।

মানুষকে গুজব না ছড়ানোর অনুরোধ জানিয়ে মঙ্গলবার (২৫ জানুয়ারি) এক বিবৃতিতে মেরিনা বলেছেন, ‘সূত্র যাচাই-বাছাই না করে বাবার শারীরিক অবস্থা নিয়ে কোনো ধরনের গুজব ছড়াবেন না। মাহাথির মোহাম্মদের শারীরিক অবস্থা সম্পর্কে সময়ে সময়ে ন্যাশনাল হার্ট ইনস্টিটিউট এবং তার পরিবার বিবৃতি দেবে।’

সেইসঙ্গে মাহাথিরের সুস্থতার জন্য বিশ্ববাসীর কাছে দোয়া চেয়েছেন মেরিনা মাহাথির।

দিনভর মালয়েশিয়ার স্বপ্নদ্রষ্টা সাবেক এ প্রধানমন্ত্রীর শারীরিক অবস্থা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ছড়িয়ে পড়ে। অনেকেই দেশটির সাবেক এই প্রধানমন্ত্রীর শারীরিক অবস্থার অবনতি ঘটছে বলে পোস্ট দিয়েছেন।

১৯৮১ সালে প্রথমবারের মতো মালয়েশিয়ার প্রধানমন্ত্রী হন মাহাথির মোহাম্মদ। টানা ২২ বছর এই পদে আসীন থাকার পর ২০০৩ সালে স্বেচ্ছায় রাজনীতি থেকে অবসর নেন। তারপর জাতীয় রাজনীতির স্বার্থে ফের ২০১৮ সালে প্রধানমন্ত্রীর পদে আসীন হন। এই পদে থাকেন ২০২০ সাল পর্যন্ত।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »