বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

মায়ের গর্ভে থেকেই টুম্পার প্রেমে পড়ে যাচ্ছে ছেলেরা।’

Muktir Lorai / ১৩৪ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর, ২০২০

বিনোদন ডেস্কঃ
‘টুম্পা সোনা দুটো হাম্পি দে না/ মাইরি বলছি আমি খইনি খাব না’-‘রেস্ট ইন প্রেম’ সিরিজের আলোচিত গান। প্রকাশে পরই ওপার বাংলায় বেশ সাড়া ফেলেছে গানটি। রীতিমতো ভাইরাল বনে গেছে ‘টুম্পা’। পাড়া-মহল্লায়, অলিতে-গলিতে সব জায়গায় বাজছে ‘টুম্পা সোনা দুটো হাম্পি দে না’।

গানটিতে ‘টুম্পা’ হিসেবে ধরা দিয়েছেন সুমনা দাস। ২০১৫ সাল থেকে নিয়মিত কাজ করছেন টলিপাড়ায়। ছোটপর্দা এবং বড়পর্দায় একাধিক কাজ করেছেন তিনি। কিন্তু রাতারাতি পরিচিত এবং জনপ্রিয়তা দুটোই পেয়েছেন ‘টুম্পা’ গান দিয়ে।
রাতারাতি জনপ্রিয়তা কেমন উপভোগ করছেন? সাক্ষাৎকারে এমন এক প্রশ্নের উত্তরে সুমনা বলেন, ‘অবশ্যই উপভোগ করছি। গানটির ভিউয়ার্স প্রায় ৩৫ মিলিয়ন ছুঁয়েছে। আমার আসল নাম ভুলিয়ে দিয়েছে গানটি। টলিউডে সব নায়িকা এ গানের সঙ্গে নেচেছেন। মায়ের গর্ভে থেকেই টুম্পার প্রেমে পড়ে যাচ্ছে ছেলেরা।’

গান ভাইরাল হলেও অশ্লীলতার অভিযোগে ‘রেস্ট ইন প্রেম’ সিরিজটি বন্ধ হয়ে গেছে। নেট দুনিয়ার ট্রলের শিকারও হয়েছে সিরিজটি। বাস্তবজীবনে চুপচাপ এ অভিনেত্রী গানে নাচলেন ফাটিয়ে।
নিজের প্রেমজীবন নিয়ে মুখ খুলতে আগ্রহী নন সুমনা। বাস্তব জীবনে টুম্পা মানে সুমনার কেমন প্রেমিক চাই? উত্তরে এ অভিনেত্রী বলেন, খুব সহজ সরল হবে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »