শিরোনাম
বরগুনার ঘটনায় কেন্দ্রীয় ছাত্রলীগের তদন্ত কমিটি গঠন পঞ্চগড়ে সারের জন্য দীর্ঘ লাইন, ফিরে যাচ্ছেন অনেকেই বাগেরহাটে সজীব ওয়াজেদ জয় পরিষদ কর্তৃক জাতীয় শোক দিবস পালিত বোদায় ইউএনওর ফোন নম্বর ক্লোন করে প্রতারণার চেষ্টা ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটিতে জাতীয় শোক দিবস পালিত রূপসায় শ্রমীক নেতা আবুল হোসেনের স্বরণসভা ও দোয়া অনুষ্টিত বরগুনায় ছাত্রলীগের উপর পুলিশের বেধড়ক মারধর এর প্রতিবাদে আমতলীতে বিক্ষোভ বরগুনায় ছাত্রলীগকে পেটানো পুলিশ কর্মকর্তাকে ডিআইজি কার্যালয়ে সংযুক্ত টাঙ্গাইলে দাঁড়িয়ে থাকা ট্রাকে সিএনজির ধাক্কায় দুজন নিহত কুমিল্লায় পরিবেশ অধিদপ্তরের অভিযানে ৭ রাইস মিলকে জরিমানা
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

মায়ের ‘পরকীয়া’য় বাধা দেওয়ায় মেয়েকে হত্যা

Muktir Lorai / ১১৬ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০

ফরিদপুরে পরকীয়া প্রেমের জেরে মেয়েকে হত্যার অভিযোগ উঠেছে মায়ের বিরুদ্ধে। সোমবার (২৮ ডিসেম্বর) উপজেলার চরমহিষাপুরে গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত কিশোরীর নাম কেয়া আক্তার (১৫)। সে মধুখালী মহিলা মাদ্রাসায় ৫ম শ্রেণিতে লেখাপড়া করেছে।
এলাকাবাসী জানায়, মাকে পরকীয়ায় বাধা দেওয়ায় মেয়েকে হত্যা করা হয়েছে। নিহত মেয়েটির ছোট বোন প্রিয়া (১০) বলে, ‘আমার মা মাদারীপুর জেলার শিবচরের রিপনের সঙ্গে মোবাইলে কথা বলতো, এ নিয়ে বোনের সাথে ঝগড়া হয়। রিপন আমাদের বাড়িতে কয়েকবার বেড়াতেও আসছে, আমার মা তাকে মামা শ্বশুর বলে পরিচয় দেন।’
পুলিশ জানায়, সোমবার সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করে ময়নাতদন্তের জন্য মরদেহ ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। মায়ের সাথে কয়েকদিন যাবত পাশের বাড়িতে টিভি দেখা নিয়ে তার মেয়ের ঝগড়া চলছিল, তারই জের ধরে আত্মহত্যা করতে পারে বলে ধারণা করছে পুলিশ।
এ বিষয়ে মধুখালী থানার অফিসার ইনচার্জ মো. আমিনুল ইসলাম বলেন, আমরা ঘটনাস্থলে গিয়ে তদন্ত করেছি, এ বিষয়ে মামলা করা হয়েছে। ময়নাতদন্তের পর আরও নিশ্চিত হওয়া যাবে আত্মহত্যা নাকি হত্যা।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »