শিরোনাম
বরগুনার ঘটনায় কেন্দ্রীয় ছাত্রলীগের তদন্ত কমিটি গঠন পঞ্চগড়ে সারের জন্য দীর্ঘ লাইন, ফিরে যাচ্ছেন অনেকেই বাগেরহাটে সজীব ওয়াজেদ জয় পরিষদ কর্তৃক জাতীয় শোক দিবস পালিত বোদায় ইউএনওর ফোন নম্বর ক্লোন করে প্রতারণার চেষ্টা ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটিতে জাতীয় শোক দিবস পালিত রূপসায় শ্রমীক নেতা আবুল হোসেনের স্বরণসভা ও দোয়া অনুষ্টিত বরগুনায় ছাত্রলীগের উপর পুলিশের বেধড়ক মারধর এর প্রতিবাদে আমতলীতে বিক্ষোভ বরগুনায় ছাত্রলীগকে পেটানো পুলিশ কর্মকর্তাকে ডিআইজি কার্যালয়ে সংযুক্ত টাঙ্গাইলে দাঁড়িয়ে থাকা ট্রাকে সিএনজির ধাক্কায় দুজন নিহত কুমিল্লায় পরিবেশ অধিদপ্তরের অভিযানে ৭ রাইস মিলকে জরিমানা
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

‘মুক্তিযোদ্ধাদের চূড়ান্ত তালিকা প্রকাশ করা হবে ২৬ মার্চ’

Muktir Lorai / ১৫৬ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শনিবার, ৯ জানুয়ারি, ২০২১

চলতি বছরের ২৬ মার্চ মুক্তিযোদ্ধাদের চূড়ান্ত তালিকা প্রকাশ করা হবে বলে জানিয়েছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।

শনিবার (৯ জানুয়ারি) বিকেলে গাজীপুর সিটি করপোরেশনের কড্ডা এলাকায় সামিট গ্রুপের পৃষ্ঠপোষকতায় পুনর্নির্মিত কালিয়াকৈর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তিনতলা ভবন উদ্বোধন ও হস্তান্তর অনুষ্ঠানে একথা জানান তিনি।
মুক্তিযুদ্ধ মন্ত্রী বলেন, আগের তালিকায় ভুলক্রমে যারা আওতাভুক্ত নন তাদের নাম এসেছে। আবার যাদের নাম আওতাভুক্ত হওয়ার কথা তাদের নাম বাদ পড়েছে। সেজন্য আমরা তালিকা প্রকাশের কাজ ৩ সপ্তাহ পিছিয়ে দিয়েছি। এ মাসের ২৮ তারিখে সেটা হবে। কারও নাম ভুলভাবে বাদ গেলে তিনি যদি সেটি আমাদের নজরে আনেন, তবে তা সংশোধন করবো।

কারও ব্যাপারে যদি তদন্তাধীন থাকে, সেই তদন্ত নিস্পত্তির পর তারা যদি মুক্তিযোদ্ধা হিসেবে বিবেচিত হন তবে তারা সংযুক্ত হবেন বলেও জানান মোজাম্মেল হক।
এর আগে, স্কুল মাঠে সামিট বিদ্যুৎ কেন্দ্র আয়োজিত সমাবেশে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য অবসরপ্রাপ্ত কর্নেল মোহাম্মদ ফারুক খান, গাজীপুর সিটি মেয়র জাহাঙ্গীর আলম ও গাজীপুর সামিট পাওয়ারের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার মো.মোজাম্মেল হোসেন ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো.মোফাজ্জল হোসেন।
উল্লেখ্য ৫ কোটি ৫৭ লাখ টাকা নিজস্ব ব্যয়ে তিন তলা ভবনটি পুনর্নির্মাণ করেন দেশের বেসরকারি বৃহত্তম বিদ্যুৎ উৎপাদনকারী প্রতিষ্ঠান সামিট।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »